দশমিনায় পেট্রোলিয়াম কর্পোরেশন চেয়ারম্যান কর্তৃক হাসপাতালে চিকিৎসা সামগ্রী প্রদান

সন্জয় ব্যানার্জী, দশমিনা-বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় শুক্রবার বিকাল সাড়ে ৫টায় হাসপাতাল হলরুমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ রোগীদের স্বাভাবিক ও নিরবচ্ছিন্ন অক্সিজেন সরবরাহ নিশ্চিতকরণে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান কর্তৃক পাঁচটি উন্নতমানের অক্সিজেন সিলিন্ডার ও হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা প্রদান করা হয়।

পটুয়াখালী জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরির সভাপতিত্বে সভায় প্রধা৷ অতিথি ছিলেন কোভিড-১৯ প্রতিরােধ ও ক্ষতিগ্রস্তদের মাঝে জেলা পর্যায়ে চলামান ত্রাণ কার্যক্রম সুসমন্বয়ের লক্ষ্যে জেলা দায়িত্বপ্রাপ্ত সচিব ও বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান মােঃ সামছুর রহমান খোকন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তানিয়া ফেরদৌস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মোস্তফিজুর রহমান প্রমূখ।

অনুষ্ঠান শেষে মােঃ সামছুর রহমান উপজেলার পূর্ব লক্ষ্মীপুর “শ্রী শ্রী শান্তি হরিচাঁদ গুরুচাঁদ মন্দির” নির্মাণের জন্য অনুদানের চেক প্রদান করেন। এছাড়াও উপজেলার পশ্চিম লক্ষ্মীপুরে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতাধীন “যার জমি আছে কিন্তু ঘর নাই,

তার নিজ জমিতে গৃহ নির্মাণ” কার্যক্রমের সহায়ক হিসেবে মােঃ সামছুর রহমান নিজস্ব অর্থায়নে নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন।