দরিদ্র কৃষকের ধান কেটে দিলেন কলাবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ

জেমস বাড়ৈ, কোটালীপাড়া প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কলাবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের নেতৃত্বে কলাবাড়ী ইউনিয়নের দরিদ্র কৃষক নরেশ বিশ্বাস ও হরিচাঁন হাজরার নলুয়ার বিলে ধান কেটে বাড়ি তুলে দেন কলাবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ ও উপজেলা আওয়ামীলীগের সদস্য বৃন্দ।

কলাবাড়ী ছাত্রলীগের সভাপতি তাপস বাড়ৈ,সাধারন সম্পাদক দীপক সরকার, চিরঞ্জীব বাড়ৈ,মিঠুন বিশ্বাস,শিশির বিশ্বাস, রনেন হালদার, অংকুর দত্ত, রাজীব বাড়ৈ সহ ছাত্রলীগ ও আওয়ামী লীগের নেতা,এ সময় ইউনিয়ন ছাত্রলীগের সাথে ধান কাটেন কোটালীপাড়া উপজেলা আওয়ামিলীগ নেতা এ্যডভোকেট বিজন বিশ্বাস, সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ। কৃষক নরেশ বিশ্বাস ও হরিচাঁন হাজরা বলেন কৃষক সংকটের কারণে ধান কাটতে পারছিলাম না।

পরে কলাবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাথে যোগাযোগ করলে তারা বিনা পারিশ্রমে আমার ধান কেটে দিছে। কোটালীপাড়ায় উপজেলা আওয়ামীলীগের সদস্য এ্যাডভোকেট বিজন বিশ্বাস বলেন দরিদ্র কৃষকদের জমির ধান বিনা পারিশ্রমিকে আমরা কেটে দিচ্ছি,আমি কলাবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাথে সব সময় আছি, আমি তাদের কে ধন্যবাদ জানাই, এই ধান যতদিন জমিতে আছে ততদিন কলাবাড়ী ইউনিয়ন ছাত্র লীগ এই ধান কাটা অব্যাহত রাখবে।