থানচিতে ইউএনও -ওসিসহ ৬০ জন কোয়ারেন্টাইনে

রানা মারমা, বান্দরবান প্রতিনিধি: বান্দরবান থানচি উপজেলায় গতকাল প্রথম দুইজন করোনা পজেটিভ সনাক্ত হওয়ার পর ইউএনও, এসিসহ প্রায় ৬০ জনের কোয়ারেন্টানে নেয়া হয়েছে ।

থানচি উপজেলায় প্রেথম দুইজন করোনা পজেটিভ সনাক্ত হওয়ার পর তাদের সংস্পর্শে আসা ডাক্তার, নার্স, গাড়ি চালক, বোট চালক, প্রতিবেশি ব্যাংকার, পুলিশ, উপজেলা নির্বাহী অফিসার মো: আরিফুল হক মৃদুল ও থানচি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সাইফউদ্দিন আনোয়ার সহ প্রায় ৬০ জন কে আজ ২২শে এপ্রিল সকালে কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে।

এ বিষয় উপজেলা নির্বাহী অফিসার মো: আরিফুল হক মৃদুল বলেন, কেউ অসুস্থ হলে ডাক্তার ও সংশ্লিষ্ট সকলকে সঠিক তথ্য দিয়ে সহায়তা করুন, তা না হলে বিপদ আরো বাড়বে। বড় মদক থেকে সনাক্ত হওয়া রোগী থানচির বাইরে গমন করেছিলেন কিন্তু তিনি তথ্য গোপন করেছিলেন, এর ফলে থানচি দুর্গম শান্ত এলাকার আজকের এই কঠিন পরিণতি।

করোনায় আক্রান্ত হওয়া কোন অপরাধ নয়, তবে করোনার লক্ষণ নিয়ে নিজের ভ্রমনের তথ্য গোপন করে এত গুলো মানুষকে জীবনের ঝুঁকিতে ফেলা অবশ্যই অপরাধ। তাই আপনারা সবাই ভাল থাকুন আর নিজ নিজ ঘরে অবস্থা করুন ও সচেতন হন, তা না হলে আমাদের পক্ষে আপনাদের সহযোগীতা করা কঠিন হয়ে পরবে।