তেঁতুলিয়ায় ট্রাকের চাপায় সাইকেল আরোহী নিহত

মোঃ আহসান হাবিব, তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি: ট্রাকের চাকায় ধাক্কায় আ.সালাম (৬৫) নামের এক সাইকেল আরোহী নিহত হয়েছে। সোমবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যা সাতটার দিকে উপজেলার কালান্দিগঞ্জের বাইপাস এলাকায় জাতীয় মহাসড়কে এ মর্মান্তিক দূর্ঘটনাটি।

নিহত আব্দুস সালাম টাইগাছ গ্রামের বাসিন্দা। পুলিশ ও স্থানীয়বাসী সূত্রে জানা যায়, আব্দুস সালাম কালান্দিগঞ্জ বাজার হতে জাতীয় মহাসড়ক ধরে বাইসাইকেলে বাড়িতে ফিরছিলেন। ফেরার পথে পিছন থেকে ঢাকা মেট্রো-ট :১৩৫৭১২ নম্বরের একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দেয়।

এতে সে ট্রাকের চাকার নিচে পড়লে মাথার উপর দিয়ে চলে যায় ট্রাকটি। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে নিহতের মাথা থেতলে গিয়ে বিচ্ছিন্ন মগজ সড়কে ছিটিয়ে পড়ে আছে। এ ঘটনায় ওই এলাকার বিক্ষুদ্ধ জনতা ট্রাকটিকে আটক করতে পারলেও তার চালক পালিয়ে যান। মডেল থানার এসআই আব্দুল লতিফ ঘটনাস্থল পরিদর্শন করে জানান,

নিহত আব্দুল সালাম সাইকেলে বাড়িতে ফেরার পথে ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে তিনি মারা যান। মডেল থানার ওসি জহুরুল ইসলাম বলেন, টাইগাছ এলাকায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে এক সাইকেল আরোহীর মারা গেছে। এ ঘটনায় থানায় আইনী প্রক্রিয়ার কাজ চলছে।