তেঁতুলিয়ায় চুরি হওয়া ৩ লক্ষ টাকার মালামাল উদ্ধার, আটক ৪

আহসান হাবিব, তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় চুরি হওয়া প্রায় ৩ লক্ষ টাকার স্টেশনারীজ মালামাল মাটির নিচ থেকে উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। সেই সাথে চুরির সাথে সম্পৃক্ত ৪জনকে আটক করা হয়েছে।

তবে এ ঘটনার সাথে জড়িত ১জন পলাতক রয়েছে। অভিযোগের প্রেক্ষিতে তদন্তে গিয়ে গত মঙ্গলবার দিবাগত রাতে ভজনপুর ইউনিয়নের ভুতিপুকুর এলাকা থেকে ওই সব মালামাল উদ্ধারসহ ৪জনকে আটক করা হয়। পরে বুধবার (২৮ অক্টোবর) আটক ৪ জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুর্লিশ।

আটককৃতরা হলেন, ভজনপুর ইউনিয়নের ভুতিপুকুর এলাকার ওয়াহেদ আলীর পুত্র হাসান আলী (২০), একই গ্রামের মৃত জামাল উদ্দীনের পুত্র আজিজার হক (৩৮), বোগলাহাটি গ্রামের শামসুলের পুত্র রিয়াজুল (১৯) ও সারাপিগছ এলাকার মহির উদ্দীনের পুত্র হেলাল উদ্দীন (৩২)। তবে এদের মধ্যে আজিজার ও হেলাল উদ্দিন অটোরিকশা চালক বলে জানা গেছে।

পুলিশ জানায় , গত ১৩ অক্টোবর রাতে শালবাহান বাজার থেকে রুম্পা কম্পিউটার ট্রেনিং সেন্টার এন্ড স্টেশনারীজ এর মালিক জাকির হোসেনের দোকান থেকে চুরি হয় এসব মালামাল। পরে ভিকটিম থানায় অভিযোগের ১৮ দিন পর গত মঙ্গলবার রাতে তদন্ত করতে গিয়ে ভুতিপুকুর গ্রামের ওয়াহেদ আলীর বাড়ির গোয়াল ঘরের মাটির নিচে লুকিয়ে রাখা মালামালগুলো উদ্ধার করা হয়।

এ বিষয়ে মডেল থানার ওসি (তদন্ত) আবু সাঈদ চৌধুরী জানান, প্রায় ৩ লক্ষ টাকার স্টেশনারীজ মালামাল মাটির নিচ থেকে উদ্ধারসহ ৪জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।