তেঁতুলিয়ায় গৃহবধুকে শ্লীলতাহানি, গ্রামীণ ব্যাংকের ম্যানেজার গ্রেফতার

আহসান হাবিব, তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের তেঁতুলিয়ায় এক গৃহবধুকে শ্লীলতাহানির দায়ে গ্রামীণ ব্যাংকের ম্যানেজার রফিকুল ইসলাম (৪০) কে আটক করেছে মডেল থানা পুলিশ। গত সোমবার রাতে উপজেলা সদরের কলোনীপাড়া আদর্শগ্রামে ঘটনাটি ঘটে।

রফিকুল ইসলাম উপজেলার সদরে গ্রামীন ব্যাংক শাখার ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন। তিনি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার টেটিয়ার কান্দাপাড়া এলাকার মৃত আইনুল হকের ছেলে। অভিযোগে জানা যায়, ভিকটিম স্বামী ও সন্তান নিয়ে কলোনীপাড়া আদর্শগ্রামে বসবাস করছেন। তিনি এ গ্রামীণ ব্যাংকের একজন নারী সদস্য।

সে সুবাদে গ্রামীণ ব্যাংকে ম্যানেজার রফিকুল ইসলামের সাথে গত একবছর আগে তাদের পরিচয় হয়। পরিচয় সূত্র ধরেই ৮/১০ দিন আগে বাড়ি ভাড়া নেয়ার কথা জানিয়েছিলেন ব্যাংকের সদস্য ওই গৃহবধুকে। সোমবার রাতে রফিকুল গৃহবধুর বাড়ি যান আর নুডুলস খেতে চান। বাসায় ডিম না থাকায় ওই নারী তার মেয়েকে ডিম আনার জন্য দোকানে পাঠায়।

এ সুযোগে বাড়িতে একা পেয়ে কুপ্রস্তাবের মধ্য দিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে। পরে ওই নারীর চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়। এ ঘটনায় ওই নারীর স্বামী বাদী হয়ে রাতেই মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। তবে এ বিষয়ে গ্রামীণ ব্যাংকের ম্যানেজার ও স্টাফরা বলছেন,

পরিকল্পিতভাবে তাকে অন্যায়ভাবে ফাঁসানো হয়েছে। ওই নারীর কাছে ব্যাংকের ঋণ রয়েছে। এ ব্যাপারে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান, শ্লীলতাহানির অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা হয়েছে। আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।