তানোরে ভ্রাম্যমান আদালতে বিয়ের গাড়ীতে ১০হাজার টাকা জরিমানা

 মাহবুব জুয়েল, তানোর প্রতিনিধি: তানোর করোনার প্রভাবে স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমান আদালতে ১২টি মামলায় ১২হাজার ২শ. ৫০টাকা জরিমানা করা হয়েছে। আজ (১৩ই জুন) শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত রাজশাহী জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাতুল ইসলামের ভ্রাম্যমান আদালত উপজেলার গোল্লাপাড়া বাজারসহ বিভিন্ন এলাকায় সচেতনতামূলক প্রচার-প্রচারনা চালানোর সময় স্বাস্থ্য বিধি না মানায় এবং ৪টার পর দোকান খোলা রাখায় জরিমানা করেন।
এসময় মাস্ক না পরায় ৫জনকে ৫০টাকা করে ২শ’ ৫০টাকা জরিমানা, বিয়ের গাড়ীতে গাদাগাদী করে মানুষ থাকার অপরাধে ২টি গাড়ীর ৫হাজার টাকা করে ১০হাজার টাকা জরিমানা, জুইজ সেনিটেশন ৪টার পর খোলা রাখায় ২হাজার টাকা জরিমানা করেন। মোট ১২টি মামলায় ১২হাজার ২শ’ ৫০টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।
এবিষয়ে তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো বলেন, স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরনের জন্য রাজশাহী জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। তিনি বলেন, এঅভিযান অব্যহত থাকবে। তিনি আরো বলেন, অসহায়দের মধ্যে বিনা মুল্যে মাস্ক বিতরণ করা হয়।