তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এর সাথে চসিক প্রশাসকের সৌজন্য সাক্ষাত

মোঃরাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এম.পি’র সাথে ঢাকায় সচিবালয়ে তাঁর অফিস কক্ষে সাক্ষাৎ করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজন।

স্বাক্ষাতকালে চসিক প্রশাসক চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বর্তমান পরিস্থিতি, উন্নয়ন এবং স্বার্থসংশ্লিষ্ট বিষয় মন্ত্রীকে অবহিত করেন। চট্টগ্রামের অবকাঠামোগত উন্নয়ন, রাস্তাঘাট সংস্কার,জলাবদ্ধতা নিরসনসহ বিভিন্ন অগ্রাধিকার ভিত্তিতে কর্মকান্ডে সহযোগিতার হাত প্রসারিত করার জন্য মন্ত্রী মহোদয়কে অনুরোধ জানান তিনি।

চট্টগ্রামের জনগনের বিনোদন, সাংস্কৃতিক কর্মকান্ড ছাড়াও নতুন নতুন প্রকল্প গ্রহণেও মন্ত্রীর সহযোগিতা কামনা করেন চসিক প্রশাসক। সর্বোপরি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আর্থিক সক্ষমতা বৃদ্ধির বিষয়টিও তিনি উত্থাপন করেন। চসিক প্রশাসক সুবিধাজনক সময়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনে আসার আমন্ত্রণ জানান তথ্যমন্ত্রীকে।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ অত্যন্ত গুরুত্বের সাথে চসিক প্রশাসকের বক্তব্য শ্রবণ করেন। তিনি বলেন চট্টগ্রাম বাংলাদেশের অর্থনৈতিক হৃদপিন্ড। চট্টগ্রামের উন্নয়ন মানেই বাংলাদেশের উন্নয়ন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের গুরুত্ব বিবেচনা করে চট্টগ্রামের মেগা প্রকল্পসমূহে প্রয়োজনীয় অর্থের যোগান দিয়ে যাচ্ছে। চট্টগ্রামের উন্নয়নসহ বিভিন্ন স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে চট্টগ্রাম সিটি করপোরেশনকে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দিয়েছেন তথ্যমন্ত্রী।