সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশন সেন্টার উদ্বোধন

রতন দাশ, সাতকানিয়া প্রতিনিধি : করোনা রুগীদের জন্য সেন্ট্রাল অক্সিজেন সিস্টেমসহ অত্যাধুনিক চিকিৎসা সেবা নিশ্চিত করনের জন্য সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের তৃতীয় তলায় স্থাপিত বঙ্গমাতা বেগম ফজিলতুন্নেছা আইসোলেশন সেন্টারের কাজের অগ্রগতি নিয়ে পর্যালোচনা এবং আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে এক প্রস্তুতি সভা ৫ জুলাই সন্ধ্যা সাতটায় চান্দগাঁও রূপালী আবাসিক এলাকাস্থ নদভী প্যালেসে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম- ১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি।উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার, সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডা. আব্দুল মাজিদ ওসমানী, লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডা. এইচ এম হানিফ, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী দেলোয়ার হোসেন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি সিটি জাফর, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ লিটন, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জসিম উদ্দিন, মানব সম্পদ বিষয়ক সম্পাদক সাবেক চেয়ারম্যান সরওয়ার উদ্দিন চৌধুরী, কার্যনির্বাহী সদস্য ও সাতকানিয়া উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান এরফানুল করিম চৌধুরী, আবু ছালেহ, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মুসলিম উদ্দিন, টেরিবাজার ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক আহমদ হোছাইন, সাতকানিয়া সমিতির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন প্রমুখ।

আলোচনা সভা শেষে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত বঙ্গমাতা বেগম ফজিলতুন্নেছা আইসোলেশন সেন্টারের চিকিৎসা কার্যক্রম পরিচালনার লক্ষ্যে চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ানকে আহবায়ক, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলারকে যুগ্ম আহবায়ক ও ডা. আব্দুল মাজিদ ওসমানীকে যুগ্ম সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। সভায় লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও মেজর জেনারেল মিয়া মো. জয়নুল আবেদীন বীরবিক্রমের নামে পৃথক আইসোলেশন সেন্টার স্থাপনের সিদ্ধান্ত গৃহিত হয় এবং এটি পরিচালনার জন্য লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলকে আহবায়ক এবং ডা. এইচ এম হানিফকে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।