ঢাকা-মাওয়া সড়কে মোটরসাইকেল ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত-৩

মো.মানিক মিয়া, লৌহজং প্রতিনিধি: ঢাকা-মাওয়া সড়কে মোটরসাইকেল ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিনজন গুরুতর আহত হন। পরে তাদের শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সাধারণ চিকিৎসা দিয়ে অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নয়ন চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়ে দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিকালে শিমুলিয়াঘাট সংলগ্ন এলাকা থেকে বন্যায় প্লাবিত হওয়া ঘরসহ আসবাবপত্র নিয়ে মাওয়ার দিকে যাচ্ছিলো একটি ভ্যান। চন্দ্রেরবাড়ি বাজার পার হওয়ার পরেই মাওয়া থেকে একটি মোটরসাইকেল আসছিলো। এমতাবস্থায় মোটরসাইকেল ও ভ্যান মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুইজন ও ভ্যান চালক গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য পাঠিয়ে দেন। এবং লৌহজং থানা পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছায়। লৌহজং থানার পুলিশ পরিদর্শক ( অপারেশন) হাফিজুর রহমান মানিক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই।

কিন্তু তাদের গিয়ে ঘটনাস্থলে পাইনি। স্থানীয়রা জানালেন তাদের পাশের উপজেলা শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য পাঠিয়েছে। এবং সেখান থেকে উন্নয়ন চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়ে দেওয়া হয়েছে। তাদের কারও নাম ঠিকানা পাওয়া যায়নি।