ঢাকা থেকে অপহৃত এক ব্যক্তিকে হবিগঞ্জের আবাসীক হোটেল থেকে তিনদিন পর উদ্ধার  করেন গোয়েন্দা পুলিশ

সুশীল চন্দ্র দাস, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: ঢাকা থেকে অপহৃত এক ব্যক্তিকে হবিগঞ্জের একটি আবাসীক হোটেল থেকে তিনদিন পর উদ্ধার করেছে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ।

এ সময় দুই অপহরণকারীকে আটক করা হয়। শুক্রবার দুপুরে হবিগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে প্রেস বিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার শৈইলেন চাকমা।

এর আগে বুধবার রাতে অভিযান চালিয়ে শহরের সিনেমা হল রোড এলাকার আবাসীক হোটেল ‘পলাশ’ থেকে অপহৃতকে উদ্ধার করা হয়। পুলিশ সুপার বলেন ঢাকা তেজগাঁও ‘সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজের’ ক্লিনার আলতাফ হোসেনের মোবাইলের বিকাশ একাউন্টে ১ লাখ টাকা রয়েছে জানতে পেরে তাকে অপহরণের পরিকল্পনা করে পূর্ব পরিচিত শরবত বিক্রেতা মনিরুল ইসলাম।

গত ৩১ আগস্ট আলতাফ হোসেনকে অপহরণ করে হবিগঞ্জ নিয়ে আসে মনিরুলসহ দুই অপহরণকারী। পরে তারা আলতাফ হোসেনের পরিবারের কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

আলতাফ হোসেনকে না পেয়ে তার পরিবার তেজগাঁও থানায় সাধারণ ডায়েরি করেন এবং বিষয়টি র‌্যাবকে অবগত করলে র‌্যাব জানতে পাওে তারা হবিগঞ্জ রয়েছে। পরে হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের কাছে আসলে পুলিশ অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে।