ঢাকা জেলার বহিরাগত ক্যাডেট এস আই (নিরস্ত্র) পদে নির্বাচিতদের পুলিশ সুপারের শুভেচ্ছা উপহার

 মোঃ সবুজ, ধামরাই প্রতিনিধিঃ ঢাকা জেলা হতে প্রশিক্ষণের জন্য মনোনীত ২০২০ সনের বহিরাগত ক্যাডেট এস আই (নিরস্ত্র) পদে প্রাথমিকভাবে নির্বাচিতদেরকে শুভেচ্ছা উপহার দিয়েছেন ঢাকা জেলার পুলিশ সুপার মো: মারুফ হোসেন সরদার। আজ বুধবার দুপুরে ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের আলাদিন্স পার্কে এ শুভেচ্ছা উপহার বিতরন করা হয়।
এ সময়ে উপস্থিত ছিলেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাঈদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. তাহমিদুল ইসলাম, ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, ঢাকা জেলা উত্তরের ওসি-ডিবি আবুল বাসার, ওসি (তদন্ত) কামাল হোসেন, ওসি (অপারেশন) মাসুদুর রহমান সহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ। ঢাকা জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন সরদার বলেন, “করোনাভাইরাস বিশ্ব মহামারী।
পৃথিবীর বহু দেশ আজ বিপর্যস্ত হয়ে পড়েছে এই ভাইরাস সংক্রমনের কারনে। বহু মানুষ প্রান হাড়িয়েছেন। আর এই মহামারী থেকে নিজেদের রক্ষার একমাত্র উপায় সামাজিক দুরত্ব বজায় রাখা, স্বাস্থ্য বিধি মেনে চলা। তাই আমি সকলের প্রতি অনুরোধ করবো আপনারা ঘরে অবস্থান করুন, পরিবারকে সময় দিন। পরিবারকে, সমাজকে, দেশকে এই মহামারী ভাইরাস থেকে রক্ষা করুন।