ঢাকার সাভারে ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলিসহ আটক ২

মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধি: ঢাকার নিকটবর্তী শিল্পাঞ্চল সাভারের হেমায়েতপুরে একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলিসহ দুইজনকে আটক করেছ পুলিশ।

সোমবার (৩১ আগস্ট) বিকালে সাভারের হেমায়েতপুরের মুসলিম পাড়া এলাকায় শিহাব ভান্ডারের ভাড়া বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। আটকরা হলেন-পাবনা জেলার আতাকুলা থানার শিমুলচাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে রবিউল ইসলাম (৩৯) ও রাজবাড়ি জেলার পাংশা থানার পাট্টা গ্রামের মৃত মুঞ্জুর মন্ডলের ছেলে মিজানুর রহমান (৩৭)।

পুলিশ জানায়, আজ বিকাল ছয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি)মো. মারুফ হোসেন সরদারের নির্দেশে হেমায়েতপুরের মুসলিম পাড়া এলাকায় ট্যানারী ফাঁড়ির অফিসার ইনচার্জ জাহিদুল রহমান (বিপিএম, পিপিএম) ও সাভার মডেল থানার (এ এসআই) হাসান আলী যৌথ অভিযান পরিচালনা করেন।

এসময় ১টি ওয়ান শুটার গান ও ২ রাউন্ড গুলিসহ রবিউল এবং মিজানুরকে আটক করা হয়েছে। এ বিষয়ে ট্যানারী ফাঁড়ির ইনচার্জ (এসআই) জাহিদুল রহমান বিপিএম, পিপিএম বলেন, তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অস্ত্র মামলা দায়ের করে আগামীকাল আদালতে পাঠানো হবে।