ঢাকার নিকটবর্তী শিল্পাঞ্চল আশুলিয়া স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধিঃ একদিকে বিশ্ব মহামারী করোনা ভাইরাসের পাদুর্ভার আরেক দিগে ঈদ আবার মরার উপর খারার ঘা বন্যা । সারা দেশে বন্যার শুরু থেকে এখন পর্যন্ত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দশ লক্ষ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বলে জানিয়েছেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ।

সোমবার বিকেলে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বন্যার্ত দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কালে তিনি একথা বলেন। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল,মুড়িসহ শুকনো খাবার।

এসময় তিনি আরও বলেন,বিএনপি নেতাকর্মীরা সারা দেশে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ না করে কথার ফুলঝুড়ি বাড়িয়ে সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাদের ষড়যন্ত্রে ২০০৮ সাল থেকে চলছে বলে জানিয়ে তিনি আরও বলেন বর্তমান সরকারের উন্নয়ন দেখে বিশ্ববাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশাংসা করছে বলেও বলেন তিনি। সারা দেশে ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসুচী অব্যাহত থাকবে বলেও বলেন তিনি।

ত্রাণ সামগ্রী বিতরণ কালে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা আশিষ কুমার মজুমদার,ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমতিয়াজ উদ্দিন,সাধারণ সম্পাদক সায়েম মোল্লা,সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম,সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন,স্বেচ্ছাসেবক লীগ নেতা মনির হোসেন সহ আরো অনেকে। ত্রাণ বিতরণ শেষে দেশবাসীর মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়।