ডুমুরিয়া মাদারতলায় সদ্য প্রয়াত যাত্রা শিল্পি পরিমল মন্ডলের স্বরণ সভা অনুষ্টিত

জাহাঙ্গীর আলম মুকুল,  খুলনা জেলা প্রতিনিধি:  খুলনা ডুমুরিয়া উপজেলার মাদারতলা গ্রামের মাটির সন্তান সর্ব সাধারনের জনপ্রিয় যাত্রা অভিনেতা ও ইউপি সদস্য বাংলাদেশ শিল্পকলা একাডেমির বারবার পুরুস্কার প্রাপ্ত গূনি যাত্রাভিনেতা ও সাবেক সোভনা ইউপি সদস্য সদ্য প্রায়াত স্বর্গীয় পরিমল মন্ডলের স্বরণ সভা পালন করা হয়। বুধবার দুপুর দুইটায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্টানের শুভ সুচনা করেন খুলনা ৫ আসনের মাননিয় এমপি সাবেক মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রী বাবু নারানয়ন চন্দ্র চন্দ।
বাবু গোবিন্দ মন্ডলের সভাপতিত্তে শুকুমার মন্ডলের সন্চালনায় মাদারতলা বাজারস্থ দূর্গামন্দিরের সামনে কাঁচা বাজারে আলোচনাসভা পুস্পমালা অর্পন শেষে নিজের লেখা কবিতা আর্বিতি করেন তালা সাতক্ষিরা থেকে আগত পলাশ পাল। এবং শুভ যাত্রা ইউনিট মাগূরখালির পক্ষ থেকে পরিতোষ জোয়ার্দ্দারের পরিচালনায পরপারের যাত্রি নামে যাত্রপালা অনুষ্টিত হয়। উক্ত যাত্রাপালায় অভিনয় করেন দেশ বরণ্য যাত্রা শিল্পি সুনাম ধন্য নায়ক এম এ হান্নান,নায়িকা গায়িকা পূর্নিমা ব্যানার্জি,শ্যামল সরকার, সুকুমার মন্ডল সহ আরও অনেক গূনি শিল্পিরা। প্রয়াত পরিমল মন্ডলের স্মৃতি চারন করে স্বাগত বক্তব্য রাখেন তাঁর অন্যতম সহপাঠী পরিমল সরদার, বিশেস অথিতি হিসাবে স্বাগত বক্তব্য রাখেন সোভনা ইউপির সাবেক চেয়ারম্যান সরদার আঃ গণি।
প্রধান অথিতির বক্তব্য রাখেন সোভনা ইউপি চেয়ারম্যান সুরন্জীৎ বৈদ্য তিনি সবার উদ্দশ্যে বলেন প্রয়াত পরিমল মন্ডল একাধারে ইউপি সদস্য ও একজন গূনি শিল্পি ছিলেন। তারমত ভালো শিল্পি মাদারতলা বাসী আর কখনই পাবেনা। তিনি যাত্রাদলের নিবেদিত প্রান ছিলেন। তিনি শুধু মাদারতলা না আপামর ডুমুরিয়া বাসির গর্ব ছিলেন। যাত্রাদর্শকদের জন্য জীবন বাজী রেখে অভিনয় করেছেন। যেমন ভালোবাসা দিয়েছিলেন দর্শককে । দর্শক ও কোন কার্পণ্য করেননি তাকে ভালোবাসা দিতে । এসময় ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের অনেক নেতা কর্মি উপস্হিত থেকে উক্ত যাত্রপালা টি উপভোগ করে।