ডুমুরিয়া চুকনগর জার্মান প্রবাসী মোঃ শহিদুজ্জামান বাপ্পির, (৫ম) ধ্যাপে খাদ্য সামগ্রী বিতরণ

জাহাঙ্গীর আলম (মুকুল),ডুমুরিয়া খুলনা প্রতিনিধি: বৈশ্বিক কোভিড (১৯)করোনা ভাইরাসের এই মহামারী দুর্যোগে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছেন জার্মান প্রবাসী কম্পিউটার ইঞ্জিনিয়ার শহিদুজ্জামান বাপ্পি । ইতি মধ্যে তিনি বিপদ আপদে মানুষের পাশে দাঁড়িয়ে এক অনন্য কৃতি অর্জন করেছেন। তিনি সুদূর জার্মানে বসেও এলাকার অভাবী মানুষদের কথা ভুলে যাননি ।

ডুমুরিয়া উপজেলা ৫ নং আটলিয়া ইউনিয়নের চুকনগর গ্রামের কৃতি সন্তান শহিদুজ্জামান বাপ্পীর উদ‍্যোগে মহামারী করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া এলাকার শত শত পরিবারকে খাদ‍্য সহায়তা কার্যক্রমের ৫ম পর্যায়ে খাদ্য সামগ্রী বিতরন করেন। এ পর্যন্ত তিনি ৪৫০ এর অধিক পরিবার কে এ সহয়তা প্রদান করেছেন। আটলিয়া ইউনিয়নের প্রথম পর্যায়ে ১ নং ওয়ার্ড রুস্তমপুর থেকে শুরু করে নরনিয়া, আটলিয়া,মালতিয়া এবং চুকনগর এর এক অংশ ঋষিপাড়া এবং আজ (৬ ই মে) বুধবার চাকুন্দিয়ায় ইতিমধ্যে খাদ্য সামগ্রী বিতরন সম্পান্ন করেছেন।

ইঞ্জিনিয়ার বাপ্পির প্রতিনিধি হিসেবে দ্বায়ীত্ত পালন করছেন তরুন সমাজসেবক শফিকুল ইসলাম, রেজাউল ইসলাম মিঠু, এম এম ইয়াসিন হোসেন আজিজুর রহমান, ইউনুস আলী ও মিঠু রহমান। তাঁর এই মহতি উদ‍্যোগকে এলাকাবাসি স্বাগত জানিয়েছেন।

এ বিষয়ে ইঞ্জিনিয়ার শহিদুজ্জামান বাপ্পির সাথে মোবাইলের মেসেনজার এর মাধ্যমে কথা বললে জ তিনি জানান আমি জার্মানে থাকলেও মনটা পড়ে থাকে বাংলাদেশে , আমি ইতি পূর্বে যতদূর পেরেছি মানুষ কে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। সম্প্রতিকালে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর কারনে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে সরকারের পাশাপাশি আমিও দাঁড়ানোর চেষ্টা করছি এবং যতদিন এমন অবস্থা থাকে ততদিন পর্যন্ত চুকনগর সহ চুকনগরের আশে পাশে খাদ্য সামগ্রী বিতরন কাজ অব্যাহত থাকবে।