ডুমুরিয়া চুকনগর এলাকায় দুই যুবকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকার এক যুবতীকে কু-প্রস্তাব ও শ্লীলতাহানির দায়ে থানায় অভিযোগ দুইজনের বিরুদ্ধে ডুমুরিয়া থানায় অভিযোগ দায়ের হয়েছে। এ ঘটনায় মেয়েটির পিতা বাদী হয়ে ডুমুরিয়া থানায় ২ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করছে।

ডুমুরিয়া উপজেলার চুকনগর (বেহারাপাড়া) গ্রামের আহম্মদ আলী সরদারের পুত্র আব্দুস সামাদ সরদার তার অভিযোগে উল্লেখ করেন, গত ১৩ জুলাই দুপুরের দিকে তার ছোট মেয়ে নিলিমা খাতুন(১৪) যশোর জেলার কেশবপুর উপজেলার বাইশা গ্রামের তার বড় মেয়ে হালিমা খাতুনের বাড়ি থেকে তার বাড়িতে ফিরছিল।

চুকনগর সাবেক চেয়ারম্যানের বাড়ির পিছনে গলির রাস্তায় পৌছুলে পূর্ব থেকে ওত পেতে থাকা চুকনগর গ্রামের কাঁচামাল ব্যবসায়ী শহিদুল ইসলাম সরদারের পুত্র মোঃ সবুজ সরদার(১৯) ও মালতিয়া গ্রামের মৃত রফিক সরদারের পুত্র সোহেল রানা(২২) সহ অজ্ঞাতনামা ৪/৫ জন প্রেম প্রস্তাব সহ কু প্রস্তাব দেয়। তখন তার মেয়ে তাদের কথায় রাজি না হলে ২নং বিবাদী সোহেল রানার হুকুমে ১নং বিবাদী সবুজ সরদার তার মেয়েকে বলৎকারের চেষ্টা করে এবং চড়,কিল, ঘুষি মেরে গলা চেপে ধরে প্রাচীরের দেয়ালের সহিত উচু করে ধরে এবং তার হাতে থাকা একটি টার্চ স্কিন মোবাইল ভেঙে ফেলে।

তখন তার মেয়ের আর্তচিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে বিবাদীরা তার মেয়েকে ছেড়ে মামলা না করার ভয়ভীতি ও খুন জখমের হুমকী ধামকী দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এ ব্যাপারে ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বিপ্লব বলেন, অভিযোগ হয়েছে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।