ডুমুরিয়া চুকনগরে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় সংবাদ প্রকাশের পর যশোহর শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের পরিদর্শন

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া উপজেলা প্রতিনিধি:  খুলনা ডুমুরিয়া উপজেলার চুকনগর বঙ্গবন্ধুর স্মৃতিধন্য শহীদ মিনার কে আড়াল করে বিদ্যালয়ের মাঠে গুদাম ঘর নির্মাণ। প্রশাসনের হস্তক্ষেপে নির্মান কাজ বন্ধ। গত ২ অক্টোবর শুক্রবার বিভিন্ন গণমাধ্যমে ছবিসহ সংবাদটি প্রকাশিত হলে টনক নড়ে যশোহর শিক্ষা বোর্ড কর্তৃপক্ষের।
এমন ঘটনায় সরেজমিন তদন্তে আসেন যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসার ডক্টর মোল্লা আমীর হোসেন। (চেয়ারম্যান) সরেজমিন পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের বলেন, সেখানে বঙ্গবন্ধুর স্মৃতিধন্য শহীদ মিনার স্থাপিত। সেখানে শহীদ মিনারকে আড়াল করে বিদ্যালয়ের মাঠে গুদাম ঘর নির্মাণ করা একেবারই উচিৎ হয়নি।
বঙ্গবন্ধু এবং শহীদদের সকলের শ্রদ্ধা ও সম্মান করতে হবে। তাছাড়া সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং বিদ্যালয়ের পরিচালনা কমিটির (এডহক) সংশ্লিষ্ট বোর্ড এবং শিক্ষা বিভাগের মহা-পরিচালকের অনুমতি ছাড়া এমন ধরণের স্থপনা নির্মাণ করতে পারেন না, যা সম্পূর্ণ বেআইনী। সরেজমিন পরিদর্শন করা হলো, এমন ঘটনায় বোর্ডের প্রচালিত আইন আনুযায়ী সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এবং সেখানে এ ধরণের কোনো স্থপনা নির্মাণ করা যাবে না।