ডুমুরিয়া খর্নিয়া হাইওয়ে থানার পক্ষ থেকে চুকনগরে হত দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

জাহাঙ্গীর আলম (মুকুল),  ডুমুরিয়া খুলনা প্রতিনিধিঃ আসছে ঈদ,বইছে আনন্দ। মহামারী প্রানঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারী দায়িত্ব, অক্লান্ত পরিশ্রম আর নিরলস সেবা দানের জন্য এবারে পুলিশ বাহিনীর সদস্যরা পরিবার পরিজন নিয়ে সেই আনন্দ করতে পারছেন না। তাই তারা নিজেরা সেই ঈদের আনন্দ আর খুশি স্থানীয় জনগন,গরীব,দু:খী ও অসহায়দের মধ্যে বিলিয়ে দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

তারই ধারাবাহকতায় খর্নিয়া হাইওয়ে থানার ইনচার্জ সৈয়দ মোঃ আব্দুল্লাহ এর তত্বাবধানে, এস আই মোফাজ্জেল হোসেন, এস আই ফিরোজ হোসেন খর্নিয়া হাইওয়ে থানা, ঈদুল ফিতর উপলক্ষ্যে অসহায়, দু:স্থ ও গরীবদের মাঝে ঈদ উপহার সামগ্রী সেমাই,চিনি,দুধ,পোলার চাউল,সাবান বিতরন করেন। ২৪ ই মে রবিবার সকালে খর্নিয়া হাইওয়ে থানা মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে অসহায়দের মাঝে এ সব ঈদ উপহার সামগ্রী বিতরন করেন। বিতরণ কালে খর্নিয়া হাইওয়ে থানার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ বলেন, দেশে মহামারী করোনার এই ক্লান্তি লগ্নে সরকারের পাশাপাশি দেশের বিভিন্ন সংগঠন,এনজিও সংস্থা ও বিত্তবানদের অভাবীদের পাশে এসে দাঁড়ানো উচিত। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টি করুন। রাস্তায় অহেতুক ঘোরাফেরা না করে সরকারি নির্দেশ মেনে ঘরে থাকুন।

সামাজিক দুরত্ব বজায় রেখে প্রয়োজনীয় কাজে শুধু বাইরে চলাচল করুন। প্রাণঘাতী এ ভাইরাস থেকে মুক্তি পেতে তিনি সর্বদা মহান আল্লাহ পাকের অশেষ রহমত ও সকলের সহযোগীতা কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন এস আই আব্দুস সালাম, মোঃ জাকির হোসেন ও প্রিন্ট ও ইলেকট্রিনিক মিডিয়ার সাংবাদিক।