ডুমুরিয়া উপজেলা প্রসশাসনের উদ্যগে শোভনা ইউনিয়নে শিশু খাদ্য বিতরণ

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া খুলনা প্রতিনিধিঃ বৈশ্বিক করোনা মহামারী পরিস্থিতিতে ডুমুরিয়ায় অসহায় ও দুস্থ কর্মহীন পরিবারের মায়েদের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত্ব শিশুখাদ্য প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার প্রতিকুল আবহাওয়ার মধ্যে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা.শাহনাজ বেগম এ শিশু খাদ্য বিতরণ করেন।

বৈশ্বিক চলমান করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সারা দেশে ঘোষিত “ঘরে থাকুন নিরাপদে থাকুন” এর কারণে হতদরিদ্র, অসহায়, শ্রমিক ও দিনমজুর পরিবারের সন্তানরাও রয়েছে খাদ্য সংকটে। মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত্ব উপহার শিশুখাদ্য আজ বৃহস্পতিবার শোভনা ইউনিয়ন পরিষদ ও মাদারতলা বাজার সংলগ্ন এলাকায় ৩২টি পরিবারের মায়েদের মাঝে এ খাদ্য প্রদান করা হয়েছে। শিশুখাদ্যের মধ্যে রয়েছে- সেমাই, সুজি, চিনি, দুধ, বিস্কুট ও খেঁজুর।

ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা.শাহনাজ বেগম জানান; করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে অসহায় ও দুস্থ কর্মহীন ৫৩৮টি পরিবারের সন্তানদের জন্য প্রধানমন্ত্রীর উপহার শিশুখাদ্য পর্যায়ক্রমে প্রদান করা হচ্ছে। আজ ডুমুরিয়ার মাদারতলা এলাকায় ১০টি ও শোভনা ইউনিয়ন পরিষদে ২২টি পরিবারকে দেয়া হয়েছে।

শিশুখাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আশরাফ হোসেন, শোভনা ইউপি চেয়ারম্যান সুরঞ্জিত বৈদ্য, আটলিয়া ইউপি সদস্য ও তরুন সমাজ সেবক আব্দুল হালিম (মুন্না) ও শোভনা ইউপি সদস্য দেব্রত সরদার সহ রাজনৈতিক নেতৃবৃন্দ।