ডুমুরিয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিজয় দিবস উপলক্ষে চুক-নগর বদ্ধভূমাী তে পুষ্পস্তবক অর্পণ

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া খুলনা প্রতিনিধি: খুলনা ডুমুরিয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিজয় দিবস উপলক্ষে চুক-নগর বদ্ধভূমাী তে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন ও আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

বুধবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবসে খুলনা ডুমুরিয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিজয় দিবস উপলক্ষে চুক-নগর বদ্ধভূমাী তে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন ও আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। বুধবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবসে সূর্যোদয়ের সাথে সাথে চুক-নগর বদ্ধভূমাী তে সর্বস্তরের জনসাধারণ কতৃক পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

এ সময় মহান মুক্তিযুদ্ধের সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা পুষ্পস্তবক অর্পন করেন ডুমুরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ, উপজেলা নির্বাহি অফিসার আব্দুল ওায়াদুদ, পুষ্পস্তবক অর্পন করেন চুক-নগর গণহত্যা ৭১ স্বৃতি পরিষদ, পুষ্পস্তবক অর্পন করেন চুক-নগর ডিগ্রী কলেজ, পুষ্পস্তবক অর্পন করেন খর্নিয়া হাইওয়ে থানা,

পুষ্পস্তবক অর্পন করেন চুক-নগর মটর সাইকেল সমবায় সমিতি, পুষ্পস্তবক অর্পন করেন আট-লিয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর অঙ্গসংগঠন, পুষ্পস্তবক অর্পন করেন আট-লিয়া ইউনিয়ন বি এন পির অঙ্গসংগঠন, পুষ্পস্তবক অর্পন করেন চুক-নগর বাজার পরিচালনা কমিটি, পুষ্পস্তবক অর্পন করেন ডুমুরিয়া জাতিয় সাংবাদিক ফোরাম, পুষ্পস্তবক অর্পন করেন চুক-নগর দিব্যপল্লী হাই ইস্কুল, এবং চুকনগর বাজার চিকিৎসক সমিতি।

এ সময় সর্বস্তরের সাধারণ মানুষের ঢল নামে চুক-নগর বদ্ধভূমাী তে। বিজয়ের এই ক্ষণে ‘জয় বাংলা’ স্লোগানের মাধ্যমে মহান স্বাধীনতার এ মহানায়ককে গভীর শ্রদ্ধা ভরে স্মরণ করেন উপস্থিত সর্বসাধারণ জনগন। এছাড়া শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়েছে। এছাড়াও ডুমুরিয়া উপজেলায় নানা কর্মসূচির মধ্যদিয়ে পালিত হচ্ছে মহান বিজয় দিবস। সব মসজিদে বাদ জোহর এবং মন্দিরসহ অন্যান্য ধর্মীর উপসনালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে।