ডুমুরিয়া উপজেলায় সেলুন ও চা ব্যবসায়িদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া উপজেলা প্রতিনিধি: ১৪ই এপ্রিল চ্যানেল এস এর অনলাইন পত্রিকায় সেলুন ও চা ব্যবসায়িদের নিয়ে সংবাদ প্রকাশের পর। ৩০ শে এপ্রিল বৃহস্পতিবার ডুমুরিয়া উপজেলায় সেলুন ও চা ব্যাবসায়িদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত হইয়া ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ শাহনাজ বেগম উপস্থিতিতে। বেসরকারি মানবিক সহায়তা সেল – এর আওতায়। উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায়।

খুলনা ডুমুরিয়া উপজেলায় কোভিড (১৯) মহমারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া ডুমুরিয়া উপজেলার সেলুন ও চা ব্যবসায়িদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ডুমুরিয়া উপজেলার সদরের ৮০ জন সেলুন ও ২১ জন চা ব্যবসায়ি। মোট ১০১ জন ব্যবসায়ি সামাজিক দূরত্ব বজায় রেখে ডুমুরিয়া শহিদ স্মৃতী মহিলা মহাবিদ্যালয় মাঠ থেকে খাদ্য সামগ্রী গ্রহন করেন।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, চিড়াসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোছা: শাহানাজ বেগম জানান, যে সকল মানুষ এখনও সরকারি সহায়তা পাননি এবং বিশেষভাবে নিম্নমধ্যবিত্ত শ্রেণির মানুষ, যারা জনসম্মুখে দাঁড়িয়ে ত্রাণ নিতে সংকোচবোধ করেন তাদের এ ‘বেসরকারি মানবিক সহায়তা সেল’-এর আওতায় এনে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে।আরও উপস্থিত ছিলেন উক্ত কলেজ অদক্ষ শেখ শহিদুল ইসলাম,আওয়ামীলীগ নেতা কাজি নুরুল ইসলাম,ও আফছার হোসেন জোয়ার্দার।