ডুমুরিয়া উপজেলায় সেলুন ও চা দোকানদারদের মাঝে দ্বিতীয় ধাপে খাদ্যসামগ্রী বিতরণ

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া খুলনা প্রতিনিধিঃ বৈশ্বিক করোনা মহামারী পরিস্থিতিতে চ্যানেল এস অন লাইন পোট্টালে চা ও সেলুন দোকানদর কে নিয়ে গত (১০ই) এপ্রিল নিউজ টা প্রচারের পর (৩০শে) এপ্রিল ডুমুরিয়া শহিদ স্মৃতী মহিলা মহাবিদ্যালয় প্রাঙ্গনে প্রথম ধ্যাপে (১০১) জন চা ও সেলুন ব্যাবসায়ি দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

বৈশ্বীক মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে আজ বুধবার দ্বিতিয় ধ্যাপে বিকেলে ডুমুরিয়া উপজেলার থুকড়া, শাহপুর, মিকশিমিল ও রুদাঘরা বাজারের চায়ের দোকানদার এবং সেলুন দোকানদারের মাঝে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় বে-সরকারি মানবিক সহায়তা সেলের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ডুমুরিয়া উপজেলা পরিসদের চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ এবং ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা.শাহনাজ বেগম এ মানবিক সহায়তা প্রদান করেন। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল ও ২ কেজি আলু।

ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা.শাহনাজ বেগম জানান; উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় বেসরকারি মানবিক সহায়তা সেলের মাধ্যমে চা ও সেলুন দোকানদের খাদ্যসামগ্রী দেয়া হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত খাদ্যদ্রব্য উপহার সামগ্রী ইউনিয়ন পরিষদের মাধ্যমে কর্মহীন অসহায়দের বিতরণ করার পাশাপাশি মাননীয় এমপি মহোদয়, উপজেলা চেয়ারম্যান মহোদয়সহ অনেকের তত্ত্বাবধানে উপজেলা প্রশাসনের বেসরকারি মানবিক সহায়তা সেলের মাধ্যমে নিম্ন মধ্যবিত্ত, ক্ষুদ্র ব্যবসায়ী, অনেকেই যারা মুখ ফুটে চাইতে পারে না বা লাইনে দাঁড়াতে পারেনা তাদের জন্যই এই সহায়তা। তারই অংশ হিসেবে আজ ১৮০ জন অসহায় কর্মহীনের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হচ্ছে। আমি ব্যক্তিগতভাবে এই মানবিক কাজে সম্পৃক্ত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

খাদ্য সামগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিনা পারভীন রুমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আশরাফ হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা কর্মকর্তা মোসাদ্দেক হোসেন, রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান শাকুর উদ্দীন, আওয়ামীলীগ নেতা আসফার হোসেন জোয়ার্দার, সাবেক ইউপি সদস্য মেজবাহুল আলম টুটুল, ছাত্রলীগ নেতা আক্তাররুল আলম সুমন, রবিউল ইসলাম।