ডুমুরিয়া উপজেলায় মাগূরখালী ও শরাফপুর ইউনিয়নের একশত কর্মহীন শিশু পরিবারের মাঝে শিশু সুরক্ষা ও শিশুখাদ্য বিতরন

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া খুলনা প্রতিনিধি: মাননীয় প্রধান মন্ত্রীর দেয়া উপহার শিশু খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। বুধবার ডুমুরিয়ায় ৪ টি ইউনিয়নে ১০০ টি শিশু পরিবারের মাঝে শিশু সুরক্ষা ও খাদ্য সসাামগ্রী বিতরন করেন ৮নং সরাফপুর ও ১৪নং মাগুরখালী২ নং রঘুনাথপুর ও ১২ নং রং পুর ইউনিয়ন পরিষদের অধীনে ১০০ জন শিশুর জন্য এ শিশু সামগ্রী বিতরন করা হয়।

বুধবার সকাল ১১ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত‌ শিশু খাদ্য বিতরণ করেন ডুমুরিয়া উপজেলার মাগুরখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিমল কৃঞ্চ সানার উপস্থিতে প্রবহমান বুড়িভদ্রা নদীর তীরে তপোবন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ৩২ জন শিশুর পরিবারের মায়েদের হতে খাদ্য সামগ্রী তুলে দেন। এরপর ৮নং সরাফপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম (রবি)’র উপস্থিতিতে আরও ৩২ জন শিশুর পরিবারের মায়েদের হাতে শিশুখাদ্য তুলে দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ডুমুরিয়া উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা (পি আই ও)মোঃ আশরাফ হোসেনসহ সংশ্লিষ্ট ইউনিয়ের ইউপি সদস্য বৃন্দ। জানাগেছে, হতদরিদ্র পরিবারের মায়েরা শিশু খাদ্য পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী উপজেলা প্রশাসনের প্রতি সন্তোষ প্রকাশ করেন। বৈশ্বিক মহামারি করোনা প্রতিরোধে সরকারের সাধারন ছুটি ও লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া পরিবারের জন্য বড়দের পাশাপাশি শিশুখাদ্য বিতরনের কর্মসূচী হাতে নেওয়া হয়।