ডুমুরিয়া উপজেলার খর্নিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নির্বাচিত সভাপতি আফরোজা খানমকে সাংসদ নারায়ণ চন্দ্র চন্দ এর অভিনন্দন

মোঃ জাহাঙ্গীর আলম (মুকুল),ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধিঃ ডুমুরিয়া খর্নিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নির্বাচিত সভাপতি মোছাঃ আফরোজা খানমকে অভিনন্দন জানিয়েছেন খুলনা-৫ আসনের সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ, ডুমুরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী ‌এজাজ আহম্মেদসহ নেতৃবৃন্দ।

খুলনা জেলার ডুমুরিয়া উপজেলাধীন খর্ণিয়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়-এর নিয়মিত ম্যানেজিং কমিটি গঠনের লক্ষ্যে ১৬-০৭-২০২০ তারিখের পিএস-৬৪স্মারক নম্বরের অনুমতি এবং “মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বাের্ড, যশোর (মাধ্যমি ও উচ্চ মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের গভর্নিং বডি ও ম্যানেজিং কমিটি) প্রবিধানমালা, ২০০৯” এর প্রবিধি ৩৯ অনুসারে নিম্নলিখিত সদস্য সমন্বয়ে গঠিত এডহক কমিটি অনধিক ০৬ (ছয়) মাসের জন্য অনুমােদন দেয়া হলাে।

মােছা: আফরােজা খানম, স্বামী মাে: রবিউল আলম তাপস কুমার উপাধ্যায় মােঃ রেজাউল করিম শেখ প্রধান শিক্ষক, খর্ণিয়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় পদ সভাপতি সাধারণ শিক্ষক সদস্য অভিভাবক সদস্য সদস্য সচিব, এডহক কমিটি নির্ধারিত সময়ের মধ্যে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বাের্ড, যশাের (মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের গভর্নিং বডি ও ম্যানেজিং কমিটি) প্রবিধানমালা, ২০০৯” অনুসারে নিয়মিত ম্যানেজিং কমিটি গঠন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

উল্লেখ্য, শিক্ষা মন্ত্রণালয়ের ১২-০৪-২০১১ খ্রি. তারিখের শিম/শাঃ১১/১০-১১/২০০৯/১৭১ নং স্মারক পত্রের নির্দেশনা অনুযায়ী এই কমিটি কোন ভাবেই শিক্ষক/কর্মচারী নিয়ােগ দিতে পারবে না।