ডুমুরিয়া আঠারোমাইলে ট্রাক চাপায় বৃদ্ধের মৃত্যু

 মোঃ জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া খুলনা প্রতিনিধি: খুলনার ডুমুরিয়ায় ট্রাক চাপায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ঘাতক ট্রাক পলাতক। সোমবার রাত ৭.৩০টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া উপজেলাধীন আঠারোমাইল বাজারে এই দূর্ঘটনাটি ঘটে। পুলিশ ও প্রত্যাক্ষদর্শী সূত্র জানায়, সোমবার সন্ধ্যায় তালা উপজেলার শুভাষিনি বাজার থেকে ৬জন যাত্রী নিয়ে একটি ব্যাটারীচালিত ভ্যান আঠারোমাইল বাজারে আসছিল।

ভ্যানটি বাজারের গরুহাটা মোড়ে পৌছুঁলে সামনে দাড়িয়ে থাকা একটি ট্রাককে পাশ কাটিয়ে উঠার সময় একজন বৃদ্ধ ভ্যান থেকে পড়ে যায় এমন সময় সাতক্ষীরা থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের চাকা বৃদ্ধের মাথার উপরে উঠে গেলে তার মাথা চুর্ণ বিচুর্ণ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার আকস্মিকতায় কেউ কিছু বুঝে উঠার আগেই ঘাতক ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হয়।

এসময় অজ্ঞাত পরিচয়ের ভ্যানচালকও ভ্যান নিয়ে সরে পড়ে। নিহতের নাম মোহর আলী মোড়ল (৭০) বলে জানা যায়। তার বাড়ি যশোরের কেশবপুরের হৃদ মাগুরখালী গ্রামে। তিনি সোমবার সকালে তালা উপজেলার লাউতাড়া গ্রামে ছেলের শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছেন বলে জানা গেছে। খবর পেয়ে খর্নিয়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ তাদের জিম্মায় নিয়ে রেখেছেন বলে নিশ্চিত করেছেন থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক মোফাজ্জেল হোসেন।