ডুমুরিয়া আটারো মাইলে এক কেজি গাঁজা সহ দুই মাদক ব্যাবসায়ি আটক

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া খুলনা প্রতিনিধি: খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ডুমুরিয়া থানা এলাকা হতে সর্বমোট ০১ (এক) কেজি মাদকদ্রব্য গাঁজা সহ (০২) জন আটক।

খুলনা জেলা গোয়েন্দা শাখা, খুলনার অফিসার ইনচার্জ ,সেখ কনি মিয়া এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ নাজমুল হক এবং সংগীয় অফিসার ও ফোর্স সহ মাদকদ্রব্য উদ্ধার ও অভিযান পরিচালনাকালে ২০/০৯/২০২০ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে ডুমুরিয়া থানাধীন বেতাগ্রামস্থ ১৮মাইল টু পাইকগাছা সড়কের জনৈক জাহিদের বাড়ীর সামনে রাস্তার উপর থেকে ১। মোঃ আশরাফ হোসেন রাজু (৪৪), পিতা- মোঃ আনোয়ার হোসেন খাঁন, মাতা- মোছাঃ আবেজান বেগম, সাং-শিবপুর (খাঁ পাড়া), ২। মোঃ রবিউল ইসলাম (৫৫), পিতা- মৃত রিয়াজ উদ্দিন মোড়ল, মাতা- মোছাঃ রিজিয়া বেগম, সাং- তালা সদর, উভয়থানা-তালা, জেলা-সাতক্ষীরাদ্বয়কে ধৃত পূর্বক তাদের হেফাজত হতে সর্বমোট ৫০০+৫০০=১০০০ গ্রাম/০১ (এক) কেজি গাঁজা এবং ব্যবহৃত মোবাইল নিজ নিজ হাতে বের করে দিলে অত্র মামলার বাদী উক্ত গাঁজা ও মোবাইল ফোন উদ্ধার পূর্বক ২০/০৯/২০২০ তারিখ ১৩.৫৫ ঘটিকার সময় জব্দ তালিকা মূলে জব্দ করেন।

এ সংক্রান্তে জেলা গোয়েন্দা শাখা, খুলনার এসআই (নিঃ) মোঃ নাজমুল হক বাদী হয়ে আসামিদ্বয়ের বিরুদ্ধে ডুমুরিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করেন।