ডুমুরিয়া আটলিয়া ইউনিয়নে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া উপজেলা প্রতিনিধি: পেশাজীবী সামাজিক সংগঠন ডুমুরিয়া ফাউন্ডেশন এর আয়োজনে শুক্রবার ১লা জানুয়ারি ৫ম দফায় ৫নং আটলিয়া ইউনিয়নে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

উক্ত শীতবস্ত্র বিতরণের অনুষ্ঠান ভার্সুয়ালী উদ্ভোদন করেন প্রধান উপদেষ্টা প্রফেসর ডাঃ বিশ্বাস আখতার হোসেন ও সভাপতি অধ্যক্ষ আঃ রশীদ মোড়ল। অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন সাধারণ সম্পাদক শামীম আহমেদ বাপ্পী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন :উপদেষ্টা এ,বি এম শফিকুল ইসলাম,চুকনগর মহিলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকা মিনতি রায়।

সার্বিক সহযোগীতায়,সহ-সাংগঠনিক সম্পাদক ইন্দ্রজিৎ রায়,তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক স,ম কামাল হোসেন,সহ-গণ যোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম মুকুল,সহ-ত্রান ও পুনর্বাসন সম্পাদক এম এম টিপু সুলতান,সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক আলী আজগর অনন্ত, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক স,ম নাজমুল বারী,

সহ-সমবায় বিষয়ক সম্পাদক মিনারুল ইসলাম,কার্যকরী সদস্য দেব মজুমদার, মামুন বিশ্বাস, কোমল রাহা ও ডুমুরিয়া ফাউন্ডেশন এর স্বেচ্ছাসেবী সদস্য, রাকিব শাহারিয়ার, অয়ন সরকার,ফিরোজ আহমেদ , শেখ রাকিব,ইমন,বিকাশ,আকাশ ঘোষ ও প্রমুখ ।