ডুমুরিয়ায় ১৭ বছর সাজাপ্রাপ্ত কুখ্যাত ডাকাত হবিসহ গ্রেফতার ৮

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি জেলার ডুমুরিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে ১৭ বছর সাজাপ্রাপ্ত আসামি কুখ্যাত ডাকাত হাবিবুর রহমান হবি (৪০) সহ গ্রেফতারী পরোয়ানার ৮ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

এসকল আসামি দীর্ঘদিন যাবত পলাতক ছিলেন বলে পুলিশ জানিয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ও বুধবার সকালে থানার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অন্যরা হলেন, ঊখড়া গ্রামের মাহতাব শেখের ছেলে মো: হাফিজুর রহমান শেখ, মিকশিমিল গ্রামের আবদুস সালাম মোল্লার ছেলে মোঃ আবু তাহের মোল্লা, রহিম গাজীর ছেলে বাবুল গাজী, টিপনা গ্রামের বাল্লক গাজীর ছেলে রুহুল আমিন গাজী,

ইব্রাহিব সরদারের ছেলে সাইদুর রহমান সরদার, গুটুদিা গ্রামের ইসহাক শেখের ছেলে জালাল শেখ ও মালতিয়া গ্রামের ধোনাই সরদারের ছেলে আবদুস সালাম সরদার। অভিযানে অংশ নেন থানার সেকেন্ড কর্মকর্তা উপ- পরিদর্শক ইয়াসিন আরাফাত, মো: হাফিজুর রহমান, এএসআই মহিবুল্লাহ, এএসআই আলমগীর। এসব আসামীর বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

ডুমুরিযা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আমিনুল ইসলাম বিপ্লব বলেন, পেশাদার ও কুখ্যাত ডাকাত থানার চাকুন্দিয়া গ্রামের হাবিবুর রহমান ডাকাতি মামলা জিআর ২৬২/২০১২ মামলার পৃথক দুটি ধারার ১৭ বছর সম্রম কারাদণ্ডের সাজাপ্রাপ্ত আসামী। সে দীর্ঘদিন যাবত ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় আত্মগোপন করেছিল। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে পুলিশ তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

তার বিরুদ্ধে ডুমুরিয়া থানায় ৬টি মামলার গ্রেফতারী পরোয়ানা রয়েছে। এ ছাড়া কেশবপুর, বটিয়াঘাটাসহ বিভিন্ন থানায় কমপক্ষে ১২টি মামলা রয়েছে। সে চাকুন্দিয়া গ্রামের আরশাদ আলীর ছেলে।