ডুমুরিয়ায় রঘুনাথপুর ইউনিয়নের ২ ও ৩ নং ওয়ার্ডে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে

 জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধিঃ ডুমুরিয়া উপজেলার ২নং রঘুনাথপুর ইউনিয়নের ২ ও ৩ নং ওয়ার্ডে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। সকাল ৯টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। সকালে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছা. শাহনাজ বেগম ও সহকারী কমিশনার (ভূমি) সঞ্জীব দাশ ভোটকেন্দ্র ২টি পরিদর্শন করে বলেন; অত্যন্ত উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। আইনশৃঙ্খলা বাহিনী যথাযথভাবে দায়িত্বে নিয়োজিত রয়েছে। ২নং ওয়ার্ডে ৩ জন প্রার্থী অংশগ্রহণ করেছেন।

তাদের মধ্যে মধুসূদন বিশ্বাস (মোরগ), অমিতেষ কুমার বালা (বল) ও সঞ্জয় মন্ডল (তালা)। এ ওয়ার্ডে ভোটার সংখ্যা ২৩’শ। ৩নং ওয়ার্ডে প্রাক্তন মেম্বর মোঃ শরিফুল ইসলাম (তালা), উত্তম হালদার (মোরগ) ও তুষার মল্লিক (বল) প্রার্থী হিসেবে লড়ছেন। উল্লেখ্য, রঘুনাথপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড মেম্বও শৈলেন্দ্রনাথ বালা ও ৩ নং ওয়ার্ড মেম্বর অসীম কুমার সাহার মৃত্যুজনিত কারণে নির্বাচন কমিশন কর্তৃক শূন্য ঘোষণা করায় আজ (মঙ্গলবার) উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

৩নং ওয়ার্ডে ৮নং দেড়ুলী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেখ ফিরোজ আহম্মেদ বলেন; এ ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১৭৫৭ জন। সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ৮৬১জন ভোটার স্বতঃস্ফূর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। তবে পুরুষের তুলনায় মহিলা ভোটারের উপস্থিতি বেশি।