ডুমুরিয়ায় মাক্স না পরায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া খুলনা প্রতিনিধি: ডুমুরিয়ায় মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা আদায় করা হয়। আজ ১০ ই নভেম্বর মঙ্গলবার বিকালে ডুমুরিয়া বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬টি মামলায় ২ হাজার টাকা জরিমানা পূর্বক আদায় করেন। আদালত পরিচালনা করেন, উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) ডাঃ সঞ্জীব দাশ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, করোনা ভাইরাস সংক্রমণের ‘দ্বিতীয় ওয়েভ’ রোধে সরকার মাস্ক ব্যবহার বাধ্যতামূলক ঘোষণা করেছে। সে প্রেক্ষাপটে খুলনা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের নির্দেশনায় এবং বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইউসুপ আলী মহোদয়ের তত্ত্বাবধানে মঙ্গলবার বিকেলে ডুমুরিয়া বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় মাস্ক না পরার দায়ে ৬ টি মামলায় দণ্ডবিধি’১৮৬০ এর ১৮৮ ও ২৬৯ ধারায় মোট ২ হাজার অর্থদণ্ড প্রদান করা হয়।

পাশাপাশি জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে চলতে উদ্বুদ্ধ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ, ভাইস-চেয়ারম্যান গাজী আব্দুল হালিম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আবুবকর সিদ্দিক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জনাব সুব্রত কুমার বিশ্বাস, ডুমুরিয়া থানা পুলিশের সদস্যবৃন্দ, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ প্রমুখ। চলমান অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়।