ডুমুরিয়ায় প্রধানমন্ত্রির উপহার পেলেন ৪৮ টি পরিবার

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া উপজেলা প্রতিনিধি: খুলনা বৈশ্বিক কোভিড (১৯) মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে। ঘরবন্দী হয়ে পড়া নিম্মআয়ের ৪৮ টি পরিবার। ৪র্থ কৌটায় প্রধান মন্ত্রীর উপহার পেলেন। আজ রবিবার সকাল এগারোটায় কাঁঠালতলা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে সামাজিক নিরাপত্তা বজায় রেখে।
ডুমুরিয়া উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস এম কামরুজ্জামানের উপস্থিতিতে। খুলনা, ডুমুরিয়া উপজেলা, ৫নং আটলিয়া ইউনিয়ন পরিষদের কুলবাড়িয়া /মঠবাড়িয়া ৯নং ওয়ার্ডের ৪৮ টি কর্মহিন আসহায় পরিবারের হাতে উপহার সামগ্রী তুলে দেন। ডিজিটাল মেস্বার নামে খ্যাত ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য শেখ আঃ হালিম (মুন্না)। এসময় উপস্থিত ছিলেন কাঁঠালতলা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক বাবু সাধন মুখার্জি ইউপি সদস্য মনিরুজ্জামান (রাজু) ইউপি সদস্য আসিম বিশ্বাস।
ইউপি সদস্য আঃ হালিম (মুন্না) বলেন আমাদের ইউনিয়ন পরিষদের মাধ্যমে যখন যে সরকারি আনুদান পাবো ততক্ষণে আমরা আপনাদের মাঝে পৌছিয়ে দেবো ইনশাল্লাহ। তারপরেও যদি কোন ব্যাক্তি আসহায় আবস্থাতে থাকেন। আমাকে বলবেন আমি নিজস্ব অর্থায়নে আপনাদের পাশে দাড়াবো। তিনি আরও বলেন সমাজের বিত্তবানদের এই দুঃসময়ে অসহায়দের পাশে দাড়ানোর অনুরোধ করেন ।