ডুমুরিয়ায় পল্লী বিদ্যুৎ কর্মকর্তা পরিচয়ে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে প্রতারক হাসান সিআইডির হাতে আটক

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: খুলনা পল্লী বিদ্যুতের কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে আলী হোসেন ওরফে হাসান আলী গাজী (৪০) নামে এক প্রতারককে আটক করেছে খুলনা সিআইডি।

খুলনার ডুমুরিয়ার চুকনগর এলাকায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টায় তাকে আটক করা হয়। আটক কৃত হাসান গাজী ডুমুরিয়া উপজেলার মালতিয়া গ্রামের সরোয়ার ওরফে সরো গাজীর পুত্র। তিনি দীর্ঘ দিন যাবৎ খুলনা পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন ডুমুরিয়া এলাকায় ইলেক্ট্রিশিয়ান হিসেবে কাজ করতো।

সেই সুবাধে তিনি নিজেকে পল্লী বিদ্যাুতের কর্মকর্তা পরিচয় দিয়ে সাধারণ মানুষকে বিদ্যুত সংযোগ পাইয়ে দেয়াসহ বিভিন্ন কথা বলে টাকা-পয়সা হাতিয়ে নিতেন বলে অভিযোগ রয়েছে। ডুমুরিয়া থানা পুলিশ ও খুলনা সিআইডি সূত্র জানায়, পল্লী বিদ্যুতের কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগ এনে বুধবার ডুমুরিয়া থানায় মামলা করেন পল্লী বিদ্যুতের ডুমুরিয়া জোনাল অফিসের পক্ষ হতে। (মামলা নং- ১৬, তাং- ১৬/১২/২০ ধারা- ১৭০, ৪০৬, ৪১৯, ৪২০ ও ৪৬৫)। মামলাটির দায়িত্ব পাওয়ার পর সিআইডি চুকনগর এলাকায় অভিযান চালিয়ে আসামি হাসানকে আটক করতে সক্ষম হয়। সিআইডির পুলিশ পরিদর্শক গোলাম ছরোয়ার মামলাটি তদন্ত করছেন।