ডুমুরিয়ায় চোরাই গরু ও পিকআপ সহ ৩ চোর আটক

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া খুলনা প্রতিনিধি: খুলনার ডুমুরিয়ায় চোরাই গরু ও পিকআপ সহ ৩ চোরকে আটক করেছে পুলিশ। ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম্ (বিপ্লব) ঘটনার সত‍্যতা স্বীকার করেছেন।

তিনি বলেন, দুপুর ২টার দিকে জনৈক ব্যক্তি মুঠোফোন জানান যে, খর্নিয়া ইউনিয়নের আংগারদহ গ্রাম থেকে একটি লাল রংয়ের গরু চুরি করে একটি হলুদ পিকআপ যোগে পালিয়ে গেছে। খবর পেয়ে দ্রুত থানা এলাকার সন্দেহজনক বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট স্থাপন করা হয়।

এরপর দুপুর আনুমানিক ০২.৩০ টায় চুকনগর-দৌলতপুর সড়কের মধুগ্রাম নামক স্থানে স্থাপিত চেকপোস্টে দায়িত্বরত পুলিশ সদস‍্যরা পিকআপটিকে (নং-যশোর-ন-১১-০৩১০) আটক করে। এসময় পিকআপ তল্লাশি করে লাল রংয়ের গরুটি উদ্ধার করে। এবং গরুচোর সিন্ডিকেটের ৩ সদস‍্যকেও আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, খুলনা মহনগরীর দৌলতপুর থানাধীন দেয়ানা এলাকার আব্দুস সালাম শেখের পুত্র মামুন হোসেন জহুর (২০), জামান শেখের পুত্র মোঃ দিপু শেখ (২৫), এবং আড়ংঘাটা থানাধীন গাইকুল গ্রামের হাকিম শেখের পুত্র মনিরুল ইসলাম (৩৫)। গরুটির মালিক আঙ্গারদহ গ্রামের শেখ নজরুল ইসলাম। গরুটি খুলনা-চুকনগর মহাসড়কের পাশে বেধেঁ রাখা ছিল বলে জানান নজরুল ইসলাম।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ডুমুরিয়া থানায় মামলার প্রস্তুতি চলছিল। আটক ৩ আসামী ডুমুরিয়া থানা হাজতে ছিল এবং গরু ও পিকআপ থানায় পুলিশের হেফাজতে ছিল বলে জানা গেছে।