ডুমুরিয়ায় চাকুন্দিয়া মাদ্রাসার সামনে দ্রুতগতি সম্পন্ন দুই টি বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত (২৫)

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: আজ সোমবার খুলনা সাতক্ষীরা মহাসড়কে সকাল সাড়ে ৯টার ডুমুরিয়ায় খুলনা মহাসড়কের চাকুন্দিয়া জামেয়া ইমদাদুল উলুম মাদ্রাসা সামনে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, খুলনা থেকে ছেড়ে আসা একটি দ্রুতগতি সম্পন্ন (খুলনা মেট্রো জ ১১-০০৯১) যাত্রীবাহী বাস ও সাতক্ষীরা থেকে ছেড়ে আসা অপর একটি দ্রুতগতি সম্পন্ন ( খুলনা মেট্রো জ ০৪-০০৩৯) যাত্রীবাহী বাস সকাল ৯ টার দিকে খুলনা সাতক্ষীরা মহাসড়কের চাকুন্দিয়া জামেয়া ইমদাদুল উলুম মাদ্রাসা সামনে টার্নিং পয়েন্ট অতিক্রম করতে গিয়ে একে অপরের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সংঘর্ষে প্রায় ২৫ জন যাত্রী কমবেশি আহত হয়েছে। কিন্তু বাসের ভিতরে ৩ জন যাত্রী আটকা পড়ায় খর্নিয়া হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ এসআই রেজা আহম্মেদের নেতৃত্বে একদল পুলিশ সদস্য ও ডুমুরিয়া ফায়ার সার্ভিস অফিসের ইনচার্জ যুগল বিশ্বাসের নেতৃত্বে একদল ফায়ার সার্ভিস কর্মীর প্রচেষ্টায় তাদেরকে উদ্ধার করে ডুমুরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ রির্পোট লেখা পর্যন্ত দূর্ঘটনায় কবলিত বাস দুটি ঘটনাস্থলেই ছিল। পুলিশ বাস দুইটি জব্দ‌ করেছেন। এব্যাপারে ডুমুরিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে।