ডুমুরিয়ায় কর্মহীন চা দোকানি ও পিডিএফ সদ্স্যদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

 জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া খুলনা প্রতিনিধি:  বৈশ্বিক করোনা মহামারী পরিস্থিতিতে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় বেসরকারি মানবিক সহায়তা সেলের মাধ্যমে চা দোকানী ও পিডিএফ সদস্যদের ত্রাণসামগ্রী এবং কর্মহীন পরিবারের মায়েদের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত্ব শিশুখাদ্য প্রদান করা হয়েছে।

১৩ ই মে বুধবার সকালে ডুমুরিয়া শহীদ স্মৃতি মহিলা মহাবিদ্যালয় মাঠ এবং উপজেলা পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী প্রদান করেন ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা.শাহনাজ বেগম। ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা.শাহনাজ বেগম জানান; উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় বেসরকারি মানবিক সহায়তা সেলের মাধ্যমে খাদ্যসামগ্রী দেয়া হচ্ছে। তারই অংশ হিসেবে আজ ১২০ জন অসহায় কর্মহীন চা দোকানী ও পিডিএফ সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী এবং ৬০ কর্মহীন পরিবারের মায়েদের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত্ব শিশুখাদ্য প্রদান করা হয়েছে।

ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল ও আলু। শিশুখাদ্যের মধ্যে রয়েছে সুজি, চিনি, দুধ, ডিম, বিস্কুট ও খেঁজুর। খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিনা পারভীন রুমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আশরাফ হোসেন, উপ-সহকারী প্রকৌশলী রাসেল আহম্মেদ, পিডিএফ ম্যানেজার প্রতাপ চন্দ্র দাস, ডুমুরিয়া জাতীয় পত্রিকা সাংবাদিক ফোরামের সভাপতি এম এ এরশাদ, ডুমুরিয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল লতিফ মোড়ল, আওয়ামী লীগ নেতা আছফর হোসেন জোয়ারদার প্রমুখ।