ডুমুরিয়ায় আবেগঘন পরিবেশে উপজেলা নির্বাহী অফিসারকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন। ( নিসচা)  ডুমুরিয়া উপজেলা শাখা

জাহাঙ্গীর আলম ( মুকুল), ডুমুরিয়া খুলনা প্রতিনিধি: সদ্য পদায়ন প্রাপ্ত “অতিরিক্ত জেলা প্রশাসক”(এডিসি) ও ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহনাজ বেগমকে বদলী জনিত কারণে বিদায় ও সংবর্ধনা দেয়া হয়েছে। ২৫ ই অক্টোবর রবিবার বিকাল ৪টায় উপজেলা অফিসার্স ক্লাবে খান মহিদুল ইসলামের সভাপতিত্তে, গাজী মাসুমের সঞ্চালনায় নিরাপদ সড়ক চাই ( নিসচা)ডুমুরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আবেগঘন পরিবেশে ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শাহনাজ বেগম কে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন নিরাপদ সড়ক চাই ( নিসচা) ডুমুরিয়া উপজেলা শাখা সংবর্ধনা সভায় অফিসার্স ক্লাবে জনবান্ধব নির্বাহী কর্মকর্তাকে বিদায় জানাতে গিয়ে উপজেলার নিরাপদ সড়ক চাই এর সদস্যরা আবেগপ্রবন হয়ে পড়েন। তার কর্মদক্ষতার কারণে ডুমুরিয়া উপজেলায় ব্যাপক আলোচিত ছিলেন এ কর্মকর্তা। তিনি ডুমুরিয়া উপজেলাকে অনেক বাল্যবিয়ে বন্ধ করেছেন।

তার হস্তক্ষেপে দখলমুক্ত হয়েছে অসংখ্য খাস জমি। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে শাস্তি প্রদান করেছেন অসংখ্য মাদক ও অসাধু ব্যবসায়ীকে। , পরিবহন নৈরাজ্য, চাদাঁবাজি, মাটি, বালু ও ভূমিদস্যুতার অপরাধে তার হাতে সাজা পেয়েছে অনেকেই এ কারণে স্থানীয়দের কাছে তিনি ছিলেন বেশ প্রিয় একজন মানুষ। বিদায়ী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শাহনাজ বেগম বলেন, সরকারি চাকরি করলে স্টেশন বদল হবে, এটাই স্বাভাবিক নিয়ম। দায়িত্ব পালনকালে জনগণের কল্যাণে কাজ করলে, ভালো কাজের স্বীকৃতিসরূপ জনগণ তাকে কখনও ভোলে না। এতে সরকারও ভালো কাজের মূল্যায়ন করে এবং তাদের পদোন্নতিও হয় ভালো। এসময় উপস্হিত ছিলেন সংবর্ধিত অথিতি ডুমুরিয়া উপজেলার নির্বাহি অফিসার মোছাঃ শাহনাজ বেগম প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন এস এম আমজাদ হোসেন কেন্দ্রিয় সাংঘঠনিক সম্পাদক ( নিসচা)ও সম্পাদক দৈনিক সকালের আলো।

বিশেষ অথিতি ছিলেন ভারপ্রাপ্ত অধ্যাক্ষ বাবু রন্জন কুমার তরফদার ডুমুরিয়া কলেজ, আঃ হালিম ( মুন্না) ও গাজী আঃ হালিম যুগ্ন আহবায়ক ( নিশচা)ডুমুরিয়া উপজেলা শাখা। উপস্হিত ছিলেন নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার সদস্য গাজী নাসিম,খান আরিফুজ্জামান নয়ন,সাব্বির হোসেন বাপ্পি,মুক্তার হুসাইন,নজরুল ইসলাম গোলদার,খান মোজাহিদুল ইসলাম সেতু মোনালিসা রিপা,ফারদিন ইহসান সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। বিদায়ী সংবর্ধনা অনুষ্টান শেষে নিরাপদ সড়ক চাই এর পক্ষ থেকে সম্মাননা স্বারক ক্রেস্ট প্রদান করা হয়।