ডুমুরিয়ায় জোয়ারের পানি বৃদ্ধির ফলে সদ্য মেরামত করা ভেড়িবাঁধ ভেঙ্গে শতাধিক মৎস ঘের প্লাবিত

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া উপজেলা প্রতিনিধি: খুলনা ডুমুরিয়া শ্রমজীবী মানুষের সহায়তায় কয়েকদিনের প্রচেষ্টায় ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত বাঁশতলা- লতাবুনিয়া মৌজার ৫শত একর জমি বেষ্টিত শতাধিক মৎস্য খামারের ভেড়িবাঁধ মেরামত করে মোটামুটি স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার পর গতকাল ভরা পূর্ণিমায় জোয়ারের পানি বৃদ্ধির ফলে ভেড়িবাঁধটি আবার ভেঙে একাকার হয়ে যায়।

বৃহস্পতিবার সকাল ১১ টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি ।

উপজেলা চেয়ারম্যান, গাজী ‌এজাজ আহম্মেদ,উপজেলা ইঞ্জিনিয়ার, বিদ্যুৎ কুমার দাস,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন পারভীন রুমাসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে সাথে নিয়ে ট্রলারযোগে ভেড়িবাঁধটি পরিদর্শন করেন এবং ভেড়িবাঁধের উপর এলাকাবাসীর সঙ্গে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

নদীর পানি কমলে অন্তর্বর্তী ব্যাবস্থা হিসাবে ভেড়িবাঁধ নির্মাণের জন্য আগামী রবিবার উপজেলা পরিষদে উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা প্রকৌশলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা-কে সাথে নিয়ে অর্থ বরাদ্দ সহ যাবতীয় কার্যক্রম গ্রহণ করার পদক্ষেপ গ্রহণ করবেন।

তিনি আগামী শুষ্ক মৌসুমে বৃহৎ আকারে বাঁধ নির্মাণের ইচ্ছা পুনর্ব্যক্ত করেন।