ডুমুরিয়ায় চেয়ারম্যান কর্তৃক ইউপি সদস্য লাঞ্ছিত

মোঃ জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া খুলনা প্রতিনিধি: ডুমুরিয়ায় ইউপি চেয়ারম্যান কর্তৃক এক মেম্বার লাঞ্চিত ও শারিরিক ভাবে মারপিটের শিকার হয়েছেন বলে জানা গেছে। ঘটনাটি ঘটে গত রোববার সন্ধ্যায় উপজেলার গুটুদিয়া ইউনিয়নের পঞ্চু গ্রামে। এ ব্যাপারে ওই ইউপি সদস্য ডুমুরিয়া থানায় একটি জিডি করেছেন।
জিডি ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার গুটুদিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসান গাজীর নেতৃত্বে গত রোববার সন্ধ্যায় একদল লোক ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য জয় কুমার মন্ডলের পঞ্চু গ্রামস্থ বাড়িতে যান। সেখানে তাদের মধ্যে তর্ক-বিতর্কের এক পর্যায়ে ইউপি সদস্য জয় কে ঘর থেকে টেনে হিছড়ে বের করে এনে রাস্তার ওপর ফেলে বাঁশ দিয়ে মারপিট করেন চেয়ারম্যান ও তার সঙ্গীরা। এ সময় তার বৃদ্ধ পিতা সুভাষ কুমার মন্ডল (৬৯) ঠেকাতে গেলে তিনিও লাঞ্চিতোর শিকার হন।
কিছুক্ষণের মধ্যে আশপাশের লোকজন এসে পরিস্থিতি শান্ত করেন এবং চেয়ারম্যান তার লোকজন নিয়ে স্থান ত্যাগ করেন। এ বিষয়ে ইউপি সদস্য জয় কুমার মন্ডল জানান, চেয়ারম্যান সাহেব কোন কারণ ছাড়াই আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এরপর আমার বাড়িতে এসে এভাবে মারপিট করায় আমি ভীত ও অসহায়বোধ করছি। বিষয়টি নিয়ে গুটুদিয়া ইউপি চেয়ারম্যান আবুল হাসান গাজী বলেন, মেম্বার জয় মন্ডল সব সময় আমার কাজের বিরোধিতা করে আসছে এবং আমাকে চেয়ারম্যান হিসেবে সম্মান করে না।
ঘটনার দিনও সে সকলের সামনে আমাকে অসম্মান করলে আমি তাকে একটি চড় মেরেছি। ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিপ্লব জানান, বিষয়টি নিয়ে থানায় একটি জিডি হয়েছে। যার নং-৬৬২। এখন তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।