ডিসি নাটোর, করোনা আক্রান্ত সাংবাদিকের পাশে ও সহায়তা

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ করোনায় অক্রান্ত নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি একুশে টিভি এবং সমকালের সাংবাদিক মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলুর পাশে দাঁড়িয়েছেন নাটোরের জেলা প্রশাসক মো: শাহরিয়াজ।

বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের কনফারেন্স রুমে সাংবাদিক নবীউর রহমান পিপলুর চিকিৎসার জন্য নগদ ২০হাজার টাকা আর্থিক অনুদান এবং মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তার পত্নীর হাতে তুলেদেন।

অনুদান ও উপহার সামগ্রী প্রদানের সময় জেলা প্রশাসক মো: শাহরিয়াজ বলেন, এই সহায়তাই, শেষ নয়, জেলা প্রশাসন সর্বদা সাংবাদিকদের পাশে রয়েছে। যেকোন সময় যেকোন প্রয়োজনে সরাসরি বা যে কোন মাধ্যমে তার সাথে যোগাযোগ করলে তাৎক্ষনিক ব্যবস্থা নেবে জেলা প্রশাসন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল ইসলাম, নেজারত ডেপুটি কালেকটর (এনডিসি) জাকির মুন্সী, ইউনাইটেড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ, সিনিয়র সাংবাদিক জুলফিকার হায়দার জোসেফ, সাংবাদিক মাহবুব হোসেন, সাংবাদিক রফিকুল ইসলাম নান্টু সহ অন্যান্যেরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত সোমবার করোনা পজিটিভ রিপোর্ট আসে প্রবীণ সাংবাদিক একুশে টিভি ও দৈনিক সমকালের নাটোর প্রতিনিধি এবং ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলুর। বর্তমানে তিনি নাটোর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধিন রয়েছেন।