ডা: কিবরিয়ার মৃত্যুতে ফেনী প্রেস ক্লাবের শোক

মুঃ আহছান, ফেনী প্রতিনিধি: ফেনীর গর্ব ইউরোলজিস্ট অধ্যাপক ডা:এস এম গোলাম কিবরিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ফেনী প্রেস ক্লাবের সভাপতি জসিম উদ্দিন মাহমুদ ও সাধারণ সম্পাদক এস এম ইউসুফ আলী।

শুক্রবার(০৫ জুন)এক শোক বার্তায় তাঁর রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তাঁরা।

প্রসঙ্গত, ফেনী পৌরসভার ১০নং ওয়ার্ডের মনির উদ্দিন ভূঞা দারোগা বাড়ির কৃতি সন্তান অধ্যাপক ডা.এস এ এম কিবরিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ইউরোলজি বিভাগের সাবেক চেয়ারম্যান ছিলেন।করোনায় আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার দিবাগতরাত(০৫জুন)রাত ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। তিনি কোভিড–১৯ আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর।

ডা.কিবরিয়া ভাতিজা নাজমুল করিস ভূঞা সুমন জানান, ঈদুল ফিতরের দিন থেকে তার জ্বরসহ একাধিক করোনা উপসর্গ দেখা দেয়। পরবর্তীতে নমুনা পরীক্ষার পর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে।

বুধবার দুপুরে শ্বাসকষ্ট বেড়ে গেলে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। তিনি আরো জানান, চাচার ফুসফুসে সংক্রমণের হার ছিল প্রকট। তাঁকে শতভাগ অক্সিজেন দেয়া হচ্ছিল। কিন্তু তার শরীরে অক্সিজেনের মাত্রা ৫০ শতাংশের বেশি বাড়েনি।

শুক্রবার সকাল ১০ টায় ফেনীতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।