ডা. আব্দুর রকিব খান হত্যার প্রতিবাদে ভৈরবে মানববন্ধন ও প্রতিবাদ সভা

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি:  খুলনায় ডা. আব্দুর রকিব খান হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের দাবিতে বিএমএ ভৈরব শাখা ও ভৈরব প্রাইভেট ক্লিনিক ডায়াগনষ্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে ভৈরবে মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার দুপুর দেড়টায় ভৈরব ট্রমা হাসপাতলের চত্বরে ডাক্তাররা সামাজিক নিরাপত্তা বজায় রেখে এ কর্মসূচি পালন করেন। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বিএমএ কেন্দ্রীয় কাউন্সিলের সদস্য ও ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বুলবুল আহমেদ,আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ কিশোর কুমার ধর, ডাঃ সাদিয়া সুলতানা প্রমুখ।

পরে ডাক্তাররা ডা. আব্দুর রকিব খানের স্মরনে ১ মিনিট নীরবতা পালন করেন। ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বুলবুল আহমেদ বলেন, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন কেন্দ্রিয় কমিটির অংশ হিসেবে তাদের কর্মসুচীরন অংশ হিসেবে আমরা ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে এবং ভৈরবের ডক্টরস সমাজ এবং প্রাইভেট ক্লিনিকের সকল চিকিৎসক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল চিকিৎসকদের নিয়ে আমরা একটি মানববন্ধন,

কালো ব্যাজ ধারণ করে প্রতিবাদ জ্ঞাপনসহ এক মিনিট নীরবতা পালন করেছি। আমরা চাই ডাঃ রাকিব হত্যার সর্বোচ্ছ বিচার হোক আমরা চিকিৎকরা যেন কর্মস্থলে নীরাপদ ভাবে মানুষকে চিকিৎসা সেবা দিতে পারি সেজন্য চিকিৎসা সেবা আইন বাস্তবায়ন করা হোক।