ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার পক্ষে ত্রাণ বিতরণ

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলায় বন্যাকবলিত এলাকায় ৫৬১টি পরিবারের মাঝে নৌকাযোগে বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
উপজেলা মেন্দিপুর ইউনিয়ের ইছাপুর গ্রাম, মেন্দিপুর,বয়ালী,বিলবিলা, জগনাতপুর,ঈদগাপাড়া,ইসলামপুর সহ বিভিন্ন গ্রামে গ্রামে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বার,উপজেলা পরিষদের ভাইস মহিলা ভাইস চেয়ারম্যান হেপি রায়,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ১ নং মেন্দিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লোকমান হেকিম,মেন্দিপুর ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মুসা মিয়া, ৬ নং ওর্য়াডের ইউপি সদস্য তোফাজ্জল হোসেন,মেন্দিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিমাংশু সরকার সহ স্থানীয় নেতৃবন্ধরা উপস্থিত ছিলেন।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লোকমান হেকিম বলেন আমার ইউনিয়নে প্রায় ছয় শতাধিক পরিবার পানি বন্দি হয়ে মানবেতর জীবন যাপন করছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এ. এইচ. এম. আরিফুল ইসলাম স্যার এর দিক নির্দেশনায় এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার মহোদয়ের ব্যাক্তিগত পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়।