ঠাকুরগাঁও সদরে একজন ও হরিপুরে আরও একজন করোনায় আক্রান্ত

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: এবার ঠাকুরগাঁও সদর উপজেলায় একজন ও হরিপুর উপজেলায় আরও একজনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। তবে হরিপুরে আক্রান্ত ব্যক্তি নতুন নয়, পূর্বের আক্রান্তদের মধ্যে একজন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৭ জনে।

মঙ্গলবার (২১ এপ্রিল) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার। হরিপুরে আক্রান্ত ব্যক্তি নতুনভাবে করোনায় আক্রান্ত নয় জানিয়ে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.মো: মনিরুজ্জামান বলেন, ঠাকুরগাঁওয়ের হরিপুরে প্রথম যে দুজন ব্যক্তি আক্রান্ত হয়েছিলেন সেই দুজনের মধ্যে একজনের নমুনা পুণ:রায় পাঠানো হলে এই রিপোর্টেও সেই ব্যক্তির পজেটিভ রেজাল্ট আসে। উপজেলায় মোট আক্রান্ত ৩ জন বলেও জানিয়েছেন তিনি।

এদিকে ঠাকুরগাঁও সদর উপজেলার মধ্যে পৌরসভাধীন টিকিয়াপাড়ায় ২০ বছর বয়সী এক নারী করোনায় আক্রান্ত হয়েছেন। ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন ডা: মো: মাহফুজার রহমান সরকার জানান, আজ দুজনের পজিটিভ রেজাল্ট এসেছে। তবে এদের মধ্যে একজন পূর্বের আক্রান্ত। দ্বিতীয়বার টেষ্টেও তার রেজাল্ট পজিটিভ এসেছে।

এছাড়া ঠাকুরগাঁও শহরে ২০ বছর বয়সী একজন নারীর শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। ঠাকুরগাঁও থেকে আজ নতুন ২০ জনের নমুনা পেরণ করা হয়েছে বলেও জানান তিনি। এর আগে গত ১১ এপ্রিলে ঠাকুরগাঁওয়ের হরিপুরে ২ জন ও পীরগঞ্জে একজনসহ প্রথম তিনজন করোনা রোগী সনাক্ত হয়। পরে ১৭ এপ্রিল রাণীশংকৈলে এক শিশু ও হরিপুরে একজন সনাক্ত হয়। এর পর ১৮ এপ্রিল আবারো রাণীশংকৈলে একজন সনাক্ত হয়। সর্বশেষ সদরে একজন নারী সনাক্ত হওয়ায় জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো সাতজনে।