ঠাকুরগাঁওয়ে ধান ক্ষেত থেকে গলাকাটা মরদেহ উদ্ধার

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে রাসেল রানা নামে এক নবম শ্রেণীর শিক্ষার্থীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে বাড়ির পাশে ধানক্ষেত থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।
রাসেল সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের ভোপলা গ্রামের সাদেকুল ইসলামের ছেলে এবং বালাপাড়া দ্বিমুখি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম। স্থানিয়দের বরাত দিয়ে ওসি জানান, শুক্রবার সন্ধ্যায় রাসেল নিজ বাড়িতেই ছিলো।
রাতে সেহেরী খাওয়ার জন্য বাড়ির লোকজন তার শয়নকক্ষে খুঁজতে গেলে তাকে সেখানে পাওয়া যায় নাই। এরপর প্রতিবেশি ও আত্মিয়দের সাথে ফোনে যোগাযোগ করেও রাতে তার সন্ধান কোথাও মিলে নাই। সকালে বাড়ির পাশে অর্ধকিলোমিটার দূরে একটি ধানক্ষেতে স্থানিয়রা তার গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
এ হত্যাকান্ডের কারণ ও হত্যাকারিদের সনাক্ত করে আইনের আওতায় আনতে পুলিশি তদন্ত চলছে এবং এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি তানভিরুল।