ঠাকুরগাঁওয়ে আরো নতুন আক্রান্ত ৬ জন

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে করোনা ভাইরাসে নতুন করে ছয়জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে পীরগঞ্জে ২ জন বালিয়াডাংগীতে ১ জন ও হরিপুর ৩ জন আক্রান্ত সবাই নতুন। এছাড়া আগের আটজন সহ মোট আক্রান্তের সংখ্যা হলো ১৪ জন।

নতুন আক্রান্ত হয়েছেন যারা তারা হলেন; পীরগঞ্জের ২জন বালিয়াডাংগীর ১জন ও হরিপুরের ৩জন। সোমবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান। এছাড়া ২৪ ঘন্টায় জেলা থেকে ১২ জনের নতুন নমুনা পাঠিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

নতুন আক্রান্তরা হলেন; ঠাকুরগাওয়ের পীরগঞ্জের জাবরহাট ও চান্দুরিয়ায় ২ জন, বালিয়াডাংগীর মধ্য চাড়োলে ১ জন ও হরিপুরে কাঠাঁলডাঙ্গীর দিলগাঁওয়ে ২ জন জীবনপুরে ১ জন। এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার জানান, তিনি বলেন আমরা নিয়মিত নমুনা সংগ্রহ করছি।

নতুন করে ছয়জন করোনায় আক্রান্ত হয়েছে। তারা সবাই নতুন। তবে রংপুর বিভাগ থেকে বিকেলে সাতজনের কথা বলা হলেও পরে সংশোধন করে ছয়জনের নতুন আক্রান্তের নাম ঠিকানাসহ মেইল পাঠিয়েছে। আর নতুন করে জেলা থেকে ২৪ ঘন্টায় ১২ জানের নমুনা প্রেরণ করা হয়েছে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজে। যার ফলাফল দ্রুত আমরা হাতে পাবো।