ঠাকুরগাঁওয়ে অগ্নিকান্ডে ৪টি দোকান পুড়ে ছাই

মো: নাহিদ রেজা, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বৈদ্যুতিক শর্ট সার্কিটের ফলে ঠাকুরগাঁওয়ে ভয়াবহ অগ্নিকান্ডে ৪ টি দোকানের মালামাল পুড়ে ভস্মিভূত হয়েছে।
গেলরাতে শুক্রবার(২১ মার্চ) রাতে শহরের চৌরাস্তায় এলাকায় অবস্থিত নিউ মার্কেটে মোজাম্মেল হকের কসমেটিকের দোকন থেকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে বলে জানান ঠাকুরগাঁও ফায়ার সর্ভিসের উপ-সহকারি পরিচালক লূৎফর রহমান।
ফায়ার সার্ভিস জানান, রাত সাড়ে বারোটার দিকে হঠাৎ করে নিউ মার্কেটের একটি কসমেটিকের দোকান থেকে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে স্থানীয়রা। মূহুর্তের মধ্যে আগুন মার্কেটের চারপাশে ছড়িয়ে পরে। এতে বেশ কয়েকটি দোকান পুড়ে মালামাল ভষ্মিভূত হয়েছে। খবর পাওয়া মাত্র ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এই আগুনে কসমেটিকের দোকানের সমস্ত মালামাল ও পার্শ্ববর্তী সেলুনের দোকানের অর্ধেক অংশ সহ আরো দুটি দোকানের বেশ কিছু অংশ পুড়ে ছাই হয়ে যায়। আগুনে দুই লক্ষ টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হয়েছে। বর্তমানে সেই দোকনের মালিক ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, আগুন লাগার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে জানমালের নিরাপত্তা দেয়। বর্তমানে আগুন নিয়ন্ত্রেণে এসেছে। সেই সাথে ঐ এলাতার সমস্ত লাইন বন্ধ করে দেয়া হয়েছে।