ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের মানববন্ধন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ মেজর সিনহা হত্যাকান্ড কে কেন্দ্র করে একটি সাম্প্রদায়িক গোষ্ঠী দেশের সংখ্যালঘু সম্প্রদায়ের সকল পুলিশ কর্মকর্তাসহ।

ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে। উস্কানিমূলক এবং ধর্মীয় ও জাতিগত বিদ্বেষ মূলক সামাজিক প্রচারণার প্রতিবাদে ও অপরাধীদের শাস্তির দাবিতে। ঠাকুরগাঁও চৌরাস্তায় আজ শুক্রবার দুপুরে ঘণ্টাব্যাপী বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে। এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এ সময়ে একই স্থানে বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট ঠাকুরগাঁ জেলা শাখার আহ্বায়ক জয় মহন্ত অলক এর উপর পীরগঞ্জ ও ঠাকুরগাঁও সদর থানায় দুটি মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন জেলার সভাপতি গৌরহরি বর্মণ , সদর উপজেলার সভাপতি অরুন কুমার রায় , পীরগঞ্জ উপজেলার সভাপতি সুকুমার রায়, আরো উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গি উপজেলার সাঃ সম্পাদক ইন্দ্রজীত সিংহ , হরিপুর উপজেলার সভাপতি চন্দমোহন রায় ও বোচাগঞ্জ উপজেলার সভাপতি সাগর রায়, যুব মহাজোট সদস্য সচিব অ্যাডভোকেট আবীর চৌধুরী ।

ঠাকুরগাঁও জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার দাস, মাইনরিটি ওয়াচ ঠাকুরগাঁ জেলা শাখার সাবেক সভাপতি প্রান্ত দাস অনুপ, সহ জেলা উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা । সংখ্যালঘু সম্প্রদায়ের নানান সমস্যার কথা তুলে ধরেন। সেই সাথে সংখ্যালঘুদের সমস্যা গুলো দেখার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেন।