ট্যাগ অফিসারের অনুপস্থিতিতেই বিজিএফএর চাউল বিতরণ

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ সারা দেশে করোনা ভাইরাসের আতংকিত ঠিক তখনই করোনা ভাইরাসকে উপেক্ষা করে নেত্রকোণার দুর্গাপুরে স্বাস্থ্য বিধি না মেনেই ত্রাণের চাউল বিতরণ করা হয়েছে।

নেত্রকোণা জেলার দুর্গাপুর উপজেলার ৬নং কাকৈরগড়া ইউনিয়ন পরিষদে আজ( ২৭ জুলাই সোমবার)বিকাল ৩ টায় ট্যাগ অফিসারের অনউপস্থিতেই ইউনিয়ন পরিষদে বিজিএফএর ত্রাণের চাউল বিতরণ করা হয়। ইউনিয়ন পরিষদে গিয়ে দেখা যায় স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় না রেখেই ২ হাজার ৩০ জন পরিবারের মাঝে ১০ কেজি করে বিজিএফএর ত্রাণের চাউল বিতরণ করা হচ্ছে।

বিতরণী কার্যক্রমের ট্যাগ অফিসার উপসহকারী প্রকৌশলী জনস্বাস্থ্য অধিদপ্তরের আশরাফুজ্জামান দুর্গাপুর তার চাউল বিতরণ করার কথা থাকলেও সরজমিনে গিয়ে তাকে পাওয়া যায়নি,মোবাইল ফোনে তার কাছে জানতে চাইলে তিনি বলেন সকালে ইউনিয়ন পরিষদের সচিব আমাকে ফোন দিয়ে বলে আজকে চাউল বিতরণ করা হবে, কখন হবে তা আমাকে বলে নাই। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর নূর মোহাম্মদ কাছে সামাজিক দুরত্ব বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,

মানুষ স্বাস্থ্য বিধি না মানলে কি করার আছে। কেউই মাস্ক ও সামাজিক দুরত্ব মানছে না। অপরদিকে দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম বলেন, মাষ্টাররোল করা আছে আমাদের কাছে মাষ্টাররোল পোঁছে দিবে সমস্যা নেই আর সমস্যা হলে দেখবো, ট্যাগ অফিসারের বিষয় জানতে চাইলে বলেন ট্যাগ অফিসার ছাড়াও চাউল বিতরণ করা যায়।