টাঙ্গাইলে লকডাউনে কর্মহীন অটোরিক্সা ও সিএনজি শ্রমিকেদের মাঝে খাদ্য সামগ্রী প্রদান

মোঃ রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলা প্রশাসনের উদ্যোগে করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অটো রিক্সা ও সিএনজি’র ৫০০০ হাজার শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

জেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা প্রশাসন, পৌরসভা, চেম্বার অব কমার্স ও শ্রমিক ফেডারেশনের সহযোগিতায় শ্রমিকের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। টাঙ্গাইল স্টেডিয়াম মাঠে ও শিবনাথ স্কুল মাঠে ১০ মে দুপুরে নিরাপদ দূরত্ব বজায় রেখে অটো রিক্সা ও সিএনজি’র ৫০০০ হাজার শ্রমিকের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য মোঃ ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২ গোপালপুর-ভুঞাপুর আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম, পৌর সভার মেযর জামিলুর রহমান মিরন, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় (বিপিএম), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোশারফ হোসেন খান, সদরের উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) মোঃ আতিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান আনসারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, বাস কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, পৌরসভার প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রউফ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, জেলা ক্লিনিক মালিক সমিতির সভাপতি শিবলী সাদিক ও ভলেন্টিয়ার হিসেবে ছাত্রলীগের নেতাকর্মীরা। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- চাল, ডাল, আলু ও লবণ।